1. smsitservice007gmail.com : admin :
ধামরাইয়ে ইট ভাঙার মেশিন ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

ধামরাইয়ে ইট ভাঙার মেশিন ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ধামরাইয়ে ইট ভাঙার মেশিন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হযেছেন। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের বালিথা এলাকার ইদ্রিস আলীর ছেলে নাঈম হোসেন (২০) ও একই এলাকার আমির উদ্দিনের ছেলে মো. জুয়েল (৩২)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খোঁয়াভাঙা মেশিন চালিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর এলাকায় আসলেই বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। অপরজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর
Translate »