1. smsitservice007gmail.com : admin :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

সর্বশেষ ২০০৩ সালে এই ইউনিয়নে নির্বাচন হয়েছিলো এর পর মামালা জটিলতার কারনে আর নির্বাচন হয়নি। সকল মামলা নিষ্পত্তি হওয়ার কারণে নির্বাচন কমিশন ২৩ জানুয়ারী ২০২৪ ইং তারিখে তফসিল ঘোষণা করেন। মোঃ সাইফুল ইসলাম সাকিল ৭ নং পশ্চিম চরউমেদ ইউনিয়নের অন্তর্গত ৮ নং ওয়ার্ডের বেপারী বাড়ীর। গজারিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সেলিম বেপারীর ছোট ছেলে। সাইফুল ইসলাম সাকিল বলেন আমি ছাত্র রাজনীতির মাধ্যমে আমার উত্থান। ছাত্র রাজনীতি থেকেই তরুণ সমাজ যুব সমাজ ও এলাকার গরীব অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে থাকার সাধ্য মত চেষ্টা করেছি। সাইফুল ইসলাম সাকিল পশ্চিম চরউমেদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও লালমোহন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক। বর্তমান ৭ নং পশ্চিম চরউমেদ ইউনিয়ন যুবলীগ পূর্ব শাখার সাধারণ সম্পাদক। সাইফুল ইসলাম সাকিল বলেন করোনা কালীন সময়ে টিম গঠন করে এলাকা বাসীর পাশে থেকেছি। জনগণের সেবাই আমাদের উদ্দেশ। এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং আমার নেতা ভোলা-৩ আসনের সাংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের ডিজিটাল উন্নয়নে ইউনিয়ন পরিষদ গড়তে আমার এই মহত উদ্দেশ। আমাদের পরিবারের প্রতি জনগণের ভালবাসা অবিরাম। আমার বিশ্বাস জনগন ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন। সাকিল বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ইতিমধ্য তরুণ সমাজ সহ বিভিন্ন পেশাজীবী মানুষের প্রিয় ব্যাক্তিতে পরিনত হয়ে উঠেছেন। সাইফুল ইসলাম সাকিল বেপারী আরো বলেন একটি সমাজ ও একটি রাষ্ট্রের ভবিষ্যত সম্পদ হলো তরুণ সমাজ। সমাজ ও রাষ্ট্রের উন্নতি-সমৃদ্ধি নির্ভর করে তরুণ সমাজের ওপর। তাই দেশের তথা সমাজের উন্নতির ক্ষেত্রে তরুণ সমাজের বিশেষ ভূমিকা পালন করার লক্ষে কাজ করতে চাই। আমি তরুণ প্রজন্যেকে নিয়ে কাজ করবো। আজকের তরুণ আগামীর দিনের ভবিষ্যৎ। তরুণরা এগিয়ে আসলেই পথ হারাবেনা দেশ তরুণ প্রজন্ম আগামীর বাংলাদেশ। এলাকাবাসী তরুণ যুব সমাজের আইডল সাইফুল ইসলাম সাকিল বেপারী কে নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সাকিল সকল ধর্ম বর্ণের মানুষের কাছে অত্যন্ত প্রিয় ব্যাক্তিত্ব হওয়ার কারনে জনগণ চাচ্ছেন তিনি চেয়ারম্যান হয়ে সুখে দুঃখে তাদের পাশে থাকবেন এমটাই জানালেন এলাকাবাসী।তিনি প্রতিনিয়ত অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন। স্থানীয় গণমানুষের সাথে কথা বলে জানা যায় তিনি অত্যন্ত বড় মনের মানুষ এবং সাহসী ও নির্ভিক জনপ্রিয় ছাত্রনেতা সৎ এবং স্বচ্ছ তার মত তরুন প্রজন্যের মানুষ যদি চেয়ারম্যান হয় এলাকার উন্নয়ন তরান্বিত হবে।

এ জাতীয় আরও খবর
Translate »