1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণ আগুনে দগ্ধ- ৫ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণ আগুনে দগ্ধ- ৫

স্টাফ রিপোর্টার(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ২৭৫ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভূলতা এলাকায় বাসায় গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছে। আগুনে দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল ৩ নভেম্বর শুক্রবার রাতে রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আগুনে দগ্ধরা হলেন হাসুন বানু (৫৫), তার স্বামী অলি আহমেদ (৬৫), ছেলে ওমর ফারুক (১৮), মেয়ে সাহারা বেগম (২৪) ও ভাই সোনাউদ্দিন (৪৫)।
আগুনে দগ্ধ হাসুন বানুর ভাতিজা মোঃ নূরে আলম জানান, রূপগঞ্জ উপজেলার আউখাবো এলাকার জাহাঙ্গীর মিয়ার বাড়ির নিচতলায় পরিবার নিয়ে ভাড়া থাকেন।  হাসুন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুটকির ব্যবসা করেন।
এ ছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টসে চাকরি করেন। তিনি আরও জানান, বাসাটিতে লাইনে তেমন গ্যাস থাকে না। সে জন্য রান্নার কাজে গ্যাসের চাপ বাড়াতে গত ২ সপ্তাহ আগে একটি কম্প্রেসার মেশিন  লাগান । রাতে যখন তারা ঘুমিয়ে ছিলেন, হঠাৎ করে গ্যাস লাইন থেকেই এ বিস্ফোরণ ঘটে বলে তাদের ধারণা। দুর্ঘটনার পরেই আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউএস-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি দেখে রাতেই দগ্ধ পাঁচ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। দুর্ঘটনার সময় হাসুন বানুর বড় ছেলে গার্মেন্টস কর্মী ফরমুজ মিয়া (২২), বাসায় না থাকায় তিনি এ দুর্ঘটনা থেকে রক্ষা পান। এদিকে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি  ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, হাসুন বানুর শরীরের ৪৬ শতাংশ, তার স্বামী অলি আহমেদের ৫৮, মেয়ে সাহারার ৩০, ছেলে ওমর ফারুকের ১৫ এবং ভাই সোনাউদ্দিনের শরীরের ৯০ শতাংশ আগুনে দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থাই
শঙ্কটাপন্ন।
এ জাতীয় আরও খবর
Translate »