1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী মাহফুজ গ্রেফতার - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী মাহফুজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৪১ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহানের কর্মী সন্ত্রাসী মাহফুজকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা ও গণধর্ষণ সহ ৬টি মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানানো হয়। গত সোমবার রাতে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ৬ বোতল বিদেশী মদসহ তাকে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
তিনি বলেন, ‘ভূলতা গোলাকান্দাইল এলাকায় অস্ত্র সহ সন্ত্রাসীরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালানো হয়। তবে পুলিশকে দেখে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এসময় সন্ত্রাসী মাহফুজকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়।’
পুলিশ সুপার বলেন, ‘মাহফুজের কাছ থেকে একটি ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ৬ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। আমরা তার পরিচয় অনুসন্ধান করতে গিয়ে জেনেছি তার বিরুদ্ধে হত্যা ও গণধর্ষণ সহ ৬টি মামলা রয়েছে। অস্ত্র ও মদসহ গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু হচ্ছে।’
স্থানীয়রা জানান, সন্ত্রাসী মাহফুজ নারায়ণগঞ্জ রূপগঞ্জ-১ আসনের কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মী। বিগত কয়েক দিনে মাহফুজকে শাহজাহান ভঁূইয়ার নির্বাচনি প্রচার—প্রচারণাতেও সক্রিয় দেখা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
এদিকে, সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমরা বিভিন্ন অভিযান পরিচালনা করছি। যাতে কেউ পেশী শক্তি ও অবৈধভাবে অস্ত্রের ব্যবহার করতে না পারে সেই দিকে নজর রেখে আমরা তৎপর আছি। যারা সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত ও অবৈধ অস্ত্র ব্যবহার করছে তাদের আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।
এ জাতীয় আরও খবর
Translate »