1. smsitservice007gmail.com : admin :
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রকৌশলী জামাল উদ্দিন - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রকৌশলী জামাল উদ্দিন

রিপন সরকার (নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

রিপন সরকার (নারায়ণগঞ্জ)


২০২২-২৩ইং অর্থবছরে রূপগঞ্জ উপজেলাকে স্মার্ট এবং ডিজিটাল উপজেলায় পরিনত করায় জনগুরুত্বপূর্ণ উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ ও প্রকল্পগুলো সফলভাবে বাস্তবায়নে অসামান্য কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা প্রকৌশলী হিসেবে পুরষ্কৃত হয়েছেন রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ জামাল উদ্দিন।
এ সময় প্রকৌশলী জামাল উদ্দিনের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন নারায়ণগঞ্জ অঞ্চলের তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল বাছেদ, নারায়ণগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ শেখ তাজুল ইসলাম তুহিন, নির্বাহী প্রকৌশলী কার্যালয়ে অন্যান্য কর্মকর্তাসহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার প্রকৌশলী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পুরষ্কার প্রদানের বিষয়ে রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন বলেন, বিগত অর্থ বছরে রূপগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ, প্রশস্তকরণ, মেরামত, সড়কে ব্রিজ,কালভার্ট নির্মাণ, বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ, মেরামত, উপজেলা কমপ্লেক্স ভবন নির্মান, মসজিদ,মন্দিরসহ বিভিন্ন উপাসনালয় নির্মাণে বরাদ্দ দেওয়া হয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি “গ্রাম হবে শহর” বিনির্মাণে একটি টেকসই যোগাযোগ ব্যবস্থা এবং সমৃদ্ধশালী অবকাঠামো গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছে। সেই লক্ষ্যই রূপগঞ্জের মাটি ও গণমানুষের নেতা বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সার্বক্ষণিক দিক নির্দেশনা ও সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন।
আমার উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা ও বিভিন্ন সমস্যা সমাধানে তাৎক্ষনিক সিদ্ধান্ত প্রদান করে কাজ বাস্তবায়নে ভূমিকা রাখায় নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) নারায়ণগঞ্জ জনাব মোঃ শেখ তাজুল ইসলাম তুহিন এবং স্থানীয় পর্যায়ে কাজ বাস্তাবায়নে বিভিন্ন জটিলতা নিরসনে সার্বক্ষণিক ভূমিকা রাখায় (উপজেলা নির্বাহী কর্মকর্তা রূপগঞ্জ) জনাব ফয়সাল হককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি আরও বলেন, উপজেলার সকলকে নিয়ে কাজ করে যেতে চাই। সকলের  সহযোগীতায় উন্নয়ন কাজ চলামান থাকলে অচিরেই রূপগঞ্জ একটি আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে উঠবে বলে আমি আশা করি ।
এ জাতীয় আরও খবর
Translate »