1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - সতেজ বার্তা ২৪
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

 রাজশাহী তানোরে থানা পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক হয়েছে    নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল গোল চত্তর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের দীর্ঘদিনের ময়লা আবর্জনা অপসারণ করেছে হাইওয়ে পুলিশ।

মানিকগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার : মো: নাজমুল হক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৩২ বার পঠিত

মানিকগঞ্জে নিলাচল নামের যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে বাসের আরও দশ যাত্রী। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মুলজাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত নিজামউদ্দিনের ভোলা জেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর এলাকার সেকেন্দার আলীর ছেলে। তিনি ট্রাকের চালক ছিলেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পাটুরিয়া থেকে ঢাকাগামী নীলাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুলজান এলাকায় আসা মাত্র ঢাকা থেকে পাটুরিয়া গামী পণ্যবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত এবং বাসের ১০জন যাত্রী আহত হন।
খবর পেয়ে মানিকগঞ্জ সদর থানা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে ট্রাক থেকে নিহত চালকের লাশ ও আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হপাসাতালে পাঠায়।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রউফ সরকার জানায়, ট্রাকটি উল্টো পথে ঢুকে পড়ায় বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনার পর বাস চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ট্রাক ও বাস দুটোই জব্দ করা হয়েছে।
তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ জাতীয় আরও খবর
Translate »