1. smsitservice007gmail.com : admin :
তানোরে বঙ্গবন্ধুর ৫২তম স্বদেশ  প্রত্যাবর্তন দিবস উদযাপন - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

তানোরে বঙ্গবন্ধুর ৫২তম স্বদেশ  প্রত্যাবর্তন দিবস উদযাপন

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

রাজশাহীর তানোরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাঙালী জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপত্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫২তম স্বদেশ প্রত্যাবর্তন
দিবস  উদযাপন করা হয়েছে।
জানা গেছে, ১০ জানুয়ারী-২০২৪ বুধবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এবং উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার নেতৃত্বে  বর্ণাঢ্য  শোভাযাত্রা  পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে তানোর থানা মোড়ে পথসভার মাধ্যমে সম্পন্ন হয়। এর আগে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিশেয় দোয়া করা হয়।
এদিকে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন মিঞা, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন আমিন, সম্পাদক ও কাউন্সিলর
মোহাম্মদ হোসেন মন্টু, কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রাহিম, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, কামারগাঁ ইউপি প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন আলী প্রামানিক, ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুল ইসলাম ও সম্পাদক রামিল হাসান সুইট প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা ও কর্মী-সমর্থকগণ উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর
Translate »