1. smsitservice007gmail.com : admin :
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬৭ বার পঠিত

গাজীপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার ও মন্নুগেইট এলাকায় পিকআপ ও ট্রাকের চাপায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার এস আই মনির হোসেন জানান, বিকেল ৪টার দিকে মোটরসাইকেল যোগে এক ব্যক্তি টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকায় আইইউটির সামনে পৌছলে পেছন থেকে একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এতে চালক মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে একই পিকআপের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। আনুমানিক ৪৫ বছর বয়সের নিহত ওই মোটরসাইকেল চালকের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে প্রায় একই সময়ে একই সড়কের টঙ্গীর মন্নুগেইট এলাকায় ঢাকাগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে একই ট্রাকের চাকায় পিষ্ট হন ওই মোটরসাইকেলের চালক আব্দুল হাকিম (৩৭)। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাকিম কুড়িগ্রাম জেলার রৌমারী থানার টাপুর চর এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

 

পুলিশ উভয় ঘটনায় পিকআপ ও ট্রাকসহ দুটি মোটরসাইকেল জব্দ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »