1. smsitservice007gmail.com : admin :
হাতীবান্ধায় মসজিদের ছাদ ঢালাই এর শুভ উদ্বোধন করেন মোতাহার হোসেন এমপি - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

হাতীবান্ধায় মসজিদের ছাদ ঢালাই এর শুভ উদ্বোধন করেন মোতাহার হোসেন এমপি

মাজাহারুল ইসলাম মামুন
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১১২ বার পঠিত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারোডুবী আদর্শপাড়া জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে পূর্ব সারোডুবী আদর্শপাড়া জামে মসজিদের সভাপতি মনিবুর রহমানের সভাপতিত্বে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অব.) জনতার মোতাহার হোসেন এম পি। মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন।

গ্রামবাসী জানান, মসজিদ আল্লাহ ঘর। এ ঘরের কাজ কোনও সময় থেমে থাকে না। যদিও মসজিদটি গ্রামবাসীর উদ্যোগে অনেক দূর এগিয়েছে। বাকি কিছু কাজ ও ছাদের ঢালাইটা বাকি ছিল। বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি ও গ্রামবাসীর সহায়তায় বাকি কাজগুলো শেষ পর্যায়ে।

মসজিদের ছাদ ঢালাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি বলেন, মহান সৃষ্টিকর্তা আল্লাহর ঘর মসজিদটির উন্নয়ন কাজে অংশগ্রহণ করতে পেরে আমি গর্বিত।

আল্লাহ রাস্তায় দান করা ভাগ্যের ব্যাপার। আল্লাহর উছিলায়ই আমি মসজিদের ছাদ ঢালাই কাজে শরিক হতে পেরেছি। ভবিষ্যতেও ভালো কাজের সাথে থাকব।

মসজিদের ছাদ ঢালাই অনুষ্ঠানে রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুোৎশাহী সমাজকর্মী ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন।

এসময়, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন, বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলসহ পূর্ব সারোডুবী আদর্শপাড়া গ্রামের মুরুবী ও মসজিদ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর
Translate »