1. smsitservice007gmail.com : admin :
তানোর উপজেলা চেয়ারম্যান ময়নার উঠান বৈঠক  - সতেজ বার্তা ২৪
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

তানোর উপজেলা চেয়ারম্যান ময়নার উঠান বৈঠক 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৪৭ বার পঠিত

রাজশাহীর তানোরে সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না দলীয় নেতাকর্মীদের সঙ্গে
নির্বাচন পরবর্তী উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেছেন।
জানা গেছে, গত ১৯ জানুযারী শুক্রবার দিনভর উপজেলার সরনজাই ইউনিয়নের (ইউপি) তাঁতিহাটি, নবনবী ও সরকারপাড়াসহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী সৌজন্যে সাক্ষাৎ, উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেছেন।
এদিন উঠান বৈঠকে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নাই। তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে প্রতিটি ভোটারের দোরগোড়ায় গিয়ে ভোট প্রার্থনা করতে হবে এবং মনে রাখতে হবে নৌকা যার আমরা তার, নৌকা যার আওয়ামী লীগের ভোট তার। আগাতিতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নিয়ে আমাদের সবাইকে ভোট যুদ্ধে ঝাপিয়ে পড়ে নৌকার নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করতে হবে।
এ জাতীয় আরও খবর
Translate »