1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে নৌকার নির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুর লুটপাট অগ্নিসংযোগ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রূপগঞ্জে নৌকার নির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুর লুটপাট অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে। গত ২৯ ডিসেম্বর শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের  নাওড়া পুর্বপাড়া রানা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল জানান, গত শুক্রবার দিনভর রূপগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী কেটলি প্রতীকের শাহজাহান ভূঁইয়া কায়েতপাড়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তাঁর সমর্থনকারী কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোশাররফ হোসেনের নেতৃত্বে ২৫/৩০ সদস্যের একদল সন্ত্রাসী দা, রামদা, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার রড, এসএস পাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে  ক্যাম্পে হামলা  চালিয়ে ভাংচুর, লুটপাট ও  অগ্নিসংযোগ করে।
এসময় হামলাকারীরা ক্যাম্পে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে পদদলিত করে। হামলাকারীরা একটি রঙিন টেলিভিশন ভাংচুর করে ক্যাম্পের আলমারিতে রক্ষিত ৩৬ হাজার টাকা লুটে নেয়। একপর্যায়ে নির্বাচনি ক্যাম্পে পেট্রোল ছিটিয়ে অগ্নি সংযোগ করে। এসময় নির্বাচনি ক্যাম্পে উপস্থিত থাকা নৌকা প্রতীকের সমর্থকদের ডাক চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে তাদেরকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ক্যাম্প এলাকায় হইচই শুনে এসে তারা দেখেন, নৌকা প্রতীকের  ক্যাম্পের ভেতরে আগুন । পরে তারা আগুন নেভান।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাই বলেন, সংসদ নির্বাচনকে প্রভাবিত করতে রূপগঞ্জের নাওড়া এলাকায় নির্বাচনী ক্যাম্পে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে। সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য তিনি দাবি জানান।
এ ব্যাপারে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল বাদী হয়ে ১২ জনকে নামীয় ও অজ্ঞাত আরও ১০/১৫ জনকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নাওড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »