1. smsitservice007gmail.com : admin :
বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না : শাহজাহান ওমর - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না : শাহজাহান ওমর

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

 

বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ আসনে নৌকার প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর। তিনি বলেন, সব নির্বাচনে জিততে হবে এমন কথা নয়, ‘বিএনপি মনে করে যখনই ক্ষমতায় যাবে তখনই নির্বাচন করবে, সে অপেক্ষায় অপেক্ষায় ১৫ বছর কেটে গেল। এ রকম কেয়ামত পর্যন্ত যেতে থাকলেও বিএনপি ক্ষমতায় যেতে পারবে না।’

আজ শুক্রবার বিকেল ৫টায় ঝালকাঠির কাঁঠালিয়া পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে পথসভায় এ মন্তব্য করে।

শাহজাহান ওমর বলেন, ‘ব্যাঙের প্রস্রাবে পাছার খাওয়া যায় না, বাঘের গর্জন শোনা যায়, কিন্তু শিয়ালের হুক্কা হুয়া বড় বিচ্ছিরি। আমি কোনখানের কথা বলেছি আপনারা বুঝতে পারছেন।’

সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া শাহজাহান ওমর বলেন, ‘আমি ২৯ নভেম্বর কারাগার থেকে বের হয়েছি। ৩০ নভেম্বর আমাকে ফোন করে জানানো হলো, আপনাকে প্রধানমন্ত্রী সালাম জানিয়েছেন।

আমি তো অবাক হয়েছি, তিনি আমাকে সালাম জানিয়েছেন, এটা তো সৌভাগ্যের ব্যাপার। আমি স্ত্রীর সঙ্গে বিষয়টি আলাপ করে চলে গেলাম। প্রধানমন্ত্রী আমাকে বললেন আপনি আমার দল থেকে নির্বাচন করেন। আমি বললাম কিভাবে করব, আপনি তো একজনকে ইতিমধ্যে সেখানে (ঝালকাঠি-১ আসনে) একজনকে পাঠিয়েছেন।
উনি বললেন, ওটা আমি বুঝব। আমি একটি শর্ত দিলাম, নেত্রী আমি তো বঙ্গবন্ধুর লোক, জয় বাংলার লোক, জয় বাংলা বলে দেশ স্বাধীন করেছি। আমার নেতৃত্বে বরিশাল বিভাগ স্বাধীন হয়েছে। আমার বয়স তখন ছিল মাত্র ২৪ বছর। তিনি আমার সব কথা শুনে মনোনয়ন দিয়ে দিলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য দেন কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির। সভায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

এ জাতীয় আরও খবর
Translate »