1. smsitservice007gmail.com : admin :
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আমহাট্টা জল্লারপাড়ায় গার্মেন্টস কর্মী রুমা নামের এক মহিলার আত্মহত্যা...! - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আমহাট্টা জল্লারপাড়ায় গার্মেন্টস কর্মী রুমা নামের এক মহিলার আত্মহত্যা…!

মোঃ মিঠু আহম্মেদ নারায়ণগঞ্জ :-
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের আমহাট্টা জল্লারপাড়া এলাকায় খাজা মহিউদ্দিনের গলির ফোরকানের বাড়ির ভারাটিয়া গার্মেন্টস কর্মী রুমা নামের স্বামী পরিত্যক্তা ৩২ বছরের নারীর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ।
এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন কে জিগ্যেস করলেন তিনি প্রতিবেদক কে বলেন নারায়ণগঞ্জ সদর থানার আমহাট্টা জল্লারপাড় এলাকায় একটি বাসায় একজন মহিলা দরজা বিতর দিয়ে লাগিয়ে আছে বাড়ির অন্য ভাড়াটিয়ারা ও এলাকাবাসী সন্দেহ করলে প্রথমে এলাকার কাউন্সিলর কে জানান এবং কাউন্সিলর আব্দুল করিম বাবু ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তার সন্দেহ বাঝন মোনে করে নারায়ণগঞ্জ সদর থানায় জানান এবং  আমরা সাথে সাথে আমাদের এক একটি টিম ঘটনাস্থলে পাঠাই সেখানে গেলে দেখতে পাই যে জনৈক ফোরকানের ভাড়া বাড়ির একটি রুমে দরজা বিতর থেকে লাগিয়ে আছে সেই ঘরের ভাড়াটিয়া রুমা নামের এক মহিলা।
 পরবর্তী তে এলাকাবাসীর সম্মুখে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু কে সঙ্গে নিয়ে রুমের দরজা খুলার জন্য দরজার সামনের সামান্য কিছু দেয়াল কেটে রুমের দরজা খুলি এবং দেখতে পাই একজন মহিলা গলায় ফাঁস দিয়ে জুলে আছে।
পরবর্তী তে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু কে সামনে রেখে জুলে থাকা মহিলার লাশ নামাই এবং সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়ায় প্রেরণ করি। প্রাথমিকভাবে আমার বুঝতে পারি যে নিহত হওয়া মহিলা রুমা তিনি
 নিজ গলায় দড়ি দিয়ে জুলে আত্মহত্যা করেছে।
 তবে এ বিষয়ে আমরা আমাদের অনুসন্ধান করে এ বিষয়ে  পরবর্তী জানাবো।
এ জাতীয় আরও খবর
Translate »