1. smsitservice007gmail.com : admin :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত

সম্প্রতি প্রিন্ট ও অনলাইন বিভিন্ন গণমাধ্যমে ‘চৌবাড়িয়া ব্যবসায়ীর বিরুদ্ধে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্বত্ত্বাধিকারী আজিজুল হক।
একপ্রতিবাদলিপিতে তিনি বলেন, তাকে জড়িয়ে যে খবর প্রকাশ করা হয়েছে তা আদৌ সত্য নয়, মিথ্যা-ভিত্তিহীন ও উদ্দেশ্যেপ্রণোদিত, তিনি একজন সাবেক সেনা সদস্য এবং তিনি কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নন।এছাড়াও তার এখানে নিম্নমানের আসবাবপত্র বাঁকিতে দ্বিগুন বিক্রির কথা সঠিক নয় মিথ্যা ও ভিত্তিহীন। তিনি বলেন, একটি কুচক্রী মহল তাকে সমাজে হেয়ওপ্রতিপন্ন ও ব্যবসার সুনামক্ষুন্ন  করতে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়েছে। তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
                  নিবেদক
             আজিজুল হক
           চৌবাড়িয়া বাজার
                মান্দা নওগাঁ
এ জাতীয় আরও খবর
Translate »