1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে ২৫ বোতল বিদেশি মদ উদ্ধার, গ্রেফতার- ২ - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

রূপগঞ্জে ২৫ বোতল বিদেশি মদ উদ্ধার, গ্রেফতার- ২

রূপগঞ্জ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ২৬ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মাহনা এলাকা থেকে  বিভিন্ন ব্র্যান্ডের ২৫ বোতল বিদেশি মদসহ ২ যুবককে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানার ভূলতা ফাঁড়ি পুলিশ। গতকাল ৬ নভেম্বর সোমবার গোপন সংবাদের ভিত্তি পুলিশের বিশেষ অভিযানে মাহনা এলাকার জোড়া মসজিদের পাশে ড্রেজারের ঘর থেকে এ মদ জব্দ করে পুলিশ। এসময় দুই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা  টেকপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে তামিম (২৬) ও রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের বলাইখা এলাকার আয়নাল হকের ছেলে রাব্বি (২২)। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ অভিযানে মাহনা এলাকার জোড়া মসজিদের পাশে পরিত্যক্ত ঘর থেকে ২৫ বোতল বিদেশি মদ জব্দ করে এবং দুই যুবককে গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »