1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে বিএনপি-জামায়াত অবরোধের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে বিএনপি-জামায়াত অবরোধের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার,(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

বিএনপি-জামায়াতের দ্বিতীয়বারে মতো ডাকা ৪৮ ঘন্টা অবরোধে সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভূলতা গাউছিয়ায় ২ শতাধিক মোটরসাইকেল যোগে বিক্ষোভ মিছিল করেছে রুপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী যুবলীগনেতা এইচ এম ইমরান হোসেন, ভূলতা ইউনিয়ন যুবলীগ নেতা রাজীব, ভূলতা ইউনিয়ন যুবলীগ নেতা হিমেল,
গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগনেতা বিল্লাল, যুবলীগ নেতা সোহান ভূঁইয়া রাফি, সুমন, শরৎ, রোবেল, ইমনসহ রুপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা এই মিছিলে অংশগ্রহণ করে।
পরে মিছিল শেষে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী এইচ এম ইমরান হোসেন বলেন, আমার রাজনীতির অভিভাবক, রূপগঞ্জের মা ও মাটি, গরিব দুঃখী মানুষের নেতা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি মহাদয়ের নির্দেশক্রমে  বিএনপি-জামায়াতের দ্বিতীয়বারে মতো ডাকা ৪৮ ঘন্টার অবৈধ অবরোধ, সন্ত্রাস নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে আমরা রূপগঞ্জ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা সব সময়  প্রস্তুত আছি।
গতকাল ৫ নভেম্বর রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তারা (ঢাকা-সিলেট) মহাসড়ক ও (এশিয়ান হাইওয়ে) সড়কে এ বিক্ষোভ মিছিল করে। এদিকে বিএনপি জামাতের নাশকতা এড়াতে রুপগঞ্জ উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ণ জায়গায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, আমাদের এই রূপগঞ্জের ভূলতা গাউছিয়া এলাকায় আমরা আইনশৃঙ্খলা বাহিনীরা সব সময় প্রস্তুত রয়েছে। যে নাশকতা ঠেকাতে আমরা তৎপরত রয়েছি।
এ জাতীয় আরও খবর
Translate »