1. smsitservice007gmail.com : admin :
লালমনিরহাটে হত্যার চার মাস পর মাটির নিচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে রংপুর র‍্যাব-১৩ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

লালমনিরহাটে হত্যার চার মাস পর মাটির নিচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে রংপুর র‍্যাব-১৩

মাজাহারুল ইসলাম মামুন,  লালমনিরহাট প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

 

লালমনিরহাটের কুলাঘাট ইউনিয়নে আশরাফুল আলম (১৯) নামে এক অটো চালককে হত্যার চার মাস পর মাটির নিচ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে রংপুর র‍্যাব-১৩।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকার মকলেছুর রহমান মাষ্টারের বাড়ির একটি কক্ষের মাটির নিচ থেকে মরদহটি উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল আলম কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে।

রংপুর র‍্যাব ১৩ অধিনায়ক আরাফাত ইসলাম জানান, এ বছরের ২৫ জুন লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চরখাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে অটো চালক আশরাফুল হক নিখোঁজ হয়। নিখোঁজ অটো চালককে খুজতে লালমনিরহাট পুলিশ ও র‍্যাবের একটি টিম তিনমাস এক যোগে কাজ করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় সন্দেহ মুলক আসামী মনির হোসেন নামে একজনকে বুধবার (২৬ অক্টোবর) রাতে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়। পরে রংপুর র‍্যাব অফিসে তাকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে সে অটো চালককে তার এক সহযোগীর সহায়তায় হত্যা এবং পরে তাদের ভাড়াটে বাড়ির একটি কক্ষে মাটির নিচে পুতে রাখার বিষয়টি স্বীকার করে। পরে তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকার মকলেছুর রহমান মাষ্টারের বাড়ির একটি কক্ষের মাটির নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় আশরাফুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে নেয়া হয়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত সম্পন্ন করে তার পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর
Translate »