1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে ৩৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার- ৪ - সতেজ বার্তা ২৪
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে ৩৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার- ৪

স্টাফ রিপোর্টার,(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চার মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। উদ্ধার করা হয় ৩৯৭ বোতল ফেনসিডিল। এসময় তাদের কাছ থেকে মাদক ব্যাবসার কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গতকাল ২৪ সোমবার রাতে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের মঙ্গলখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,  উপজেলার দড়িকান্দি এলাকার শামীম(২৭), মাহমুদাবাদ এলাকার নাছিম মিয়া (২৬), কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন কাশিপুর এলাকার সেলিম মিয়া (৩২) ও দিনাজপুরের বিরামপুর থানাধীন ধানঘরা এলাকার  মোরছালিন (২২)।
 এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতাউর রহমান জানান, র‍্যাব-১০ এর একটি দল ফেনসিডিলসহ চার যুবকে আটক করে রূপগঞ্জ থানায় করে হস্তান্তর করেন। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »