1. smsitservice007gmail.com : admin :
তানোরে এমপির ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

তানোরে এমপির ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৯২ বার পঠিত

রাজশাহীর তানোরে সনাতন ধর্মালম্বীদের সব চাইতে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান ও কাপড় বিতরণ করা হয়েছে।
জানা গেছে, ১৭ অক্টোবর  মঙ্গলবার  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে উপজেলা হলঘরে আয়োজিত অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন
সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তর প্রধান ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এদিন উপজেলার বিভিন্ন এলাকায় মোট ৫৮টি মন্দিরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে এমপির ব্যক্তিগত তহবিল থেকে মন্দির প্রতি আনুঃপাতিক হারে আর্থিক অনুদান ও শাড়ি বিতরণ করা হয়েছে।
অন্যদিকে একইদিন উপজেলা এনজিও প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
এ জাতীয় আরও খবর
Translate »