1. smsitservice007gmail.com : admin :
না.গঞ্জ সি.ক প্যানেল মেয়র বাবুর ওর্য়াড জুড়েই মাদকের হাট বাজার..! - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

না.গঞ্জ সি.ক প্যানেল মেয়র বাবুর ওর্য়াড জুড়েই মাদকের হাট বাজার..!

মোঃ মিঠু আহম্মেদ , নারায়নগঞ্জ মহানগর প্রতিনিধি 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

নারায়ণগঞ্জ মহানগর প্রতিনিধি :- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র (১) আব্দুল করিম বাবুর সমগ্র এলাকাই এখন মাদক বানিজ্যের জরা ছড়ি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৭নং ওর্য়াড কাউন্সিলর বাবু একজন সফল কাউন্সিলর হিসেবে জনসাধারণের কাছে অতি পরিচিতি লাভ করেন। জানা যায় যে তিনি তার নিজের ওর্য়াড বাসির জন্য নিজ অর্থায়নে ১৭ নং ওর্য়াড বাসিদের জন্য বেশ কয়েকটি প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে নিজের জনপ্রিয়তা অর্জন করেন। ১৭নং ওর্য়াড বাসির কাছে পরিচিত জনাব আব্দুল করিম বাবু তার ওর্য়াড বাসিদের সকল সমস্যা দুর করলেও সমাজের সবচেয়ে বড় একটি বিষয়ে তিনি বেশ নিশ্চুপ।
অনুসন্ধানে উঠে আসে যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৭নং ওর্য়াড এখন মাদক বানিজ্য একটি বিশাল কেন্দ্র। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৭নং ওর্য়াড কাউন্সিলরের স্থায়ি কার্যলয়ের আশে পাশেই চলে দিন রাত মাদক বেচা কিনা। তার কার্যলয়ের সামনে আদর্শ বালিকা উচ্চবিদ্যালয় কলেজ পিছনে জয় গোবিন্দ স্কুল তার সমনেই রয়েছে পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আর এই সব কিছুর সমনেই চলে দিন রাত মাদকের বানিজ্য। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর আব্দুল করিম বাবুর কার্যলয়ের সমানে আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের পিছনে জিমখানা আলাউদ্দীন খান স্টেডিয়াম যেখানে দিন রাত সকল সময়েই হাত বাড়ালেই মিলে সকল প্রকার মাদক। কার্যালয়ের পিছনে জয় গোবিন্দ স্কুল আর এখানে ও জনৈক খোকনের ছেলে মাদক সম্রাট শাকিল চালায় দিন রাত মাদকের হাট। তা ছাড়াও পাইকপাড়া বড় কবরস্থান এলাকা এখন চিন্তিত মাদক কারবারি রঞ্জুর মাদক বানিজ্যের দখলে।
পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় দিন রাত সকল সময়েই মিলে নিষিদ্ধ সকল প্রকার মাদক যা পরিচালক ও ঘটফাদার একাদিক হত্যা মামলার আসামি ও চিন্তিত মাদক কারবারি রঞ্জুর দখলে।
এখন নারায়ণগঞ্জের সুশীল সমাজের প্রশ্ন হলো যে যেখানে আব্দুল করিম বাবু তার ওর্য়াড বাসিদের জন্য এতো কিছু করছে প্রতিনিয়ত তবে তার ওর্য়াডের সবচেয়ে বড় একটি সমস্যা হচ্ছে মাদক এই বিষয়ে তিনি কেনো পদক্ষেপ গ্রহণ করছে না। এখন সুশীল সমাজের মানুষের দ্বাবি অতি জরুরি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওর্য়াডের যুব সমাজ কে রক্ষা করতে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু যে কোনো পদক্ষেপ গ্রহণ করবে বলে আশা করছি। সমাজ থেকে মাদক কে নিষিদ্ধ করে সমাজের যুবকদের জন্য উজ্জ্বল ভবিষ্যৎ এনে দিবে আশাবাদী সুশীল সমাজের প্রতিনিধিগন।
এ জাতীয় আরও খবর
Translate »