1. smsitservice007gmail.com : admin :
আশুলিয়ায় ৫০৩তম মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্বোধন - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

আশুলিয়ায় ৫০৩তম মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্বোধন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত

যেকোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বর্তমান সরকার প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

দুপুরে সাভারের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় সাভার সেনানিবাসস্থ ৫০৩তম জিরাবো মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,বর্তমান আওয়ালীগ সরকার সবসময় দেশের মানুষের কথা চিন্তা করে কোন দুর্যোগ আসলে সরকার তাৎক্ষনিক ভাবে তা মোকাবেলা করে এলাকাবাসীর পাশে দাড়ায় বলেন তিনি।

এসময় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন, ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল মোস্তফা সারোয়ার,প্রকল্প পরিচালক মোঃ শহীদ আতাহার হোসেইন,কর্ণেল মাহমুদুল হাসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর
Translate »