1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে গাঁজা সেবনরত  অবস্থায় আটক ২ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মানিকগঞ্জে গাঁজা সেবনরত  অবস্থায় আটক ২

মো: নাজমুল হক , স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত
মোঃ আতিকুর (৩৫) , মোহাম্মদ কাজেম উদ্দিন(৪০)

মানিকগঞ্জ সদর উপজেলার সন্তোষপুর ও কেওরজানি গ্রামে দুজনকে গাজা সেবনরত  অবস্থায় আটক করেছে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত মঙ্গলবার সকাল আটটা থেকে দুপুর সাড়ে তিনটা পর্যন্ত পাঁচটি অভিযান চালিয়ে দুইটি নিয়মিত ও তিনটি মোবাইল কোর্টের মাধ্যমে দুইজনকে তাদের বসতবাড়িতে গাজা সেবনরত অবস্থায় গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ২৫০ গ্রাম গাজা পাওয়া যায়।
আসামীদের বিবরণঃ ০১। মোঃ আতিকুর (৩৫), পিতা সিরাজুল ইসলাম, মাতা আনোয়ারা বেগম, গ্রাম সন্তোষপুর, থানা ও জেলা মানিকগঞ্জকে তার বসত ঘর হতে  গাঁজা সেবনরত  অবস্থায় ১৫০ গ্রাম গাঁজা সহ তাকে  গ্রেফতার করা হয় । মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৩(  তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও  ৩০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত  করা হয়।
০২। মোহাম্মদ কাজেম উদ্দিন(৪০) পিতা মৃত সুখুমুদ্দিন  মাতা রোকসানা বেগম, গ্রাম : সন সিংগা  কেওরজানি,,থানা ও জেলা মানিকগঞ্জ কে তার বসত ঘর হতে গাঁজা সেবনরত অবস্থায় ১০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়, মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০/ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।
মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী  অফিসার   ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব  জ্যোতিশ্বর  পাল কর্তৃক  উভয় আসামীকে মোবাইল কোর্টের  মাধ্যমে ০৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও সর্বমোট  ৫০০/ অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে।
দন্ডিত আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »