1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে গাঁজা সেবনরত  অবস্থায় আটক ২ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে গাঁজা সেবনরত  অবস্থায় আটক ২

মো: নাজমুল হক , স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৭৮ বার পঠিত
মোঃ আতিকুর (৩৫) , মোহাম্মদ কাজেম উদ্দিন(৪০)

মানিকগঞ্জ সদর উপজেলার সন্তোষপুর ও কেওরজানি গ্রামে দুজনকে গাজা সেবনরত  অবস্থায় আটক করেছে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত মঙ্গলবার সকাল আটটা থেকে দুপুর সাড়ে তিনটা পর্যন্ত পাঁচটি অভিযান চালিয়ে দুইটি নিয়মিত ও তিনটি মোবাইল কোর্টের মাধ্যমে দুইজনকে তাদের বসতবাড়িতে গাজা সেবনরত অবস্থায় গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ২৫০ গ্রাম গাজা পাওয়া যায়।
আসামীদের বিবরণঃ ০১। মোঃ আতিকুর (৩৫), পিতা সিরাজুল ইসলাম, মাতা আনোয়ারা বেগম, গ্রাম সন্তোষপুর, থানা ও জেলা মানিকগঞ্জকে তার বসত ঘর হতে  গাঁজা সেবনরত  অবস্থায় ১৫০ গ্রাম গাঁজা সহ তাকে  গ্রেফতার করা হয় । মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৩(  তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও  ৩০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত  করা হয়।
০২। মোহাম্মদ কাজেম উদ্দিন(৪০) পিতা মৃত সুখুমুদ্দিন  মাতা রোকসানা বেগম, গ্রাম : সন সিংগা  কেওরজানি,,থানা ও জেলা মানিকগঞ্জ কে তার বসত ঘর হতে গাঁজা সেবনরত অবস্থায় ১০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়, মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০/ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।
মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী  অফিসার   ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব  জ্যোতিশ্বর  পাল কর্তৃক  উভয় আসামীকে মোবাইল কোর্টের  মাধ্যমে ০৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও সর্বমোট  ৫০০/ অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে।
দন্ডিত আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »