1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে মাদকসহ গ্রেফতার ৩ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে মাদকসহ গ্রেফতার ৩

মো: নাজমুল হক , স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ। 
  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

মানিকগঞ্জে   ৯০ গ্রাম হেরোইন সহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ।
১ অক্টোবর (রবিবার) সন্ধা ৭ টায় মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া এলাকার আঃ করিমের চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।
ডিবি পুলিশ সূত্রে গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে,
মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সেওতা গ্রামের হযরত আলীর ছেলে,
 মোঃ সাজ্জাদ হোসেন (৩৪), একই থানাধীন
চর বেথিলা গ্রামের রুহুল আমীনের ছেলে মোঃ কামরুল হাসান (৪২) ও পশ্চিম বান্দুটিয়া গ্রামের আকবর খানের ছেলে  মোঃ নাছির উদ্দিন (৫০) নামের তিন মাদক কারবারিকে গ্রেফতার করে মানিকগঞ্জ ডিবি পুলিশ। গ্রেফতারের সময় তাদের প্রত্যেকের সাথে থাকা ৩০ গ্রাম করে হরোইন মোট ৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমানিক বাজার মূল্য ৯ লক্ষ টাকা।
 এ সংক্রান্তে মানিকগঞ্জ সদর থানায় ০১টি মামলা রুজু হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »