1. smsitservice007gmail.com : admin :
সাভারে তিন দফা দাবিতে ইসলামী আন্দোলনের সমাবেশ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সাভারে তিন দফা দাবিতে ইসলামী আন্দোলনের সমাবেশ

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

সরকার পতনসহ তিন দফা দাবিতে সাভারে ইসলামী আন্দোলন বাংলাদেশের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির (পীরসাহেব চরমোনাই) মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

এসময় প্রধান অতিথির তার বক্তব্যে তত্ত্বাবধায়ক কিংবা নির্বাচনকালীন সরকার নয়, জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

নির্বাচন নিয়ে তার অবস্থান পরিষ্কার করতে গিয়ে তুলে ধরেন বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণের বিষয়। যার মধ্যে তিনি সবচেয়ে বেশি প্রাধান্য দিয়েছেন, সেটি হলো-বর্তমান জাতীয় সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য করা সম্ভব।

এছাড়াও ইসলামী আন্দোলনের আমির বলেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশনকে বাতিল ঘোষণা করতে হবে। সেই সাথে সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির (পিআর) পরিবর্তন করতে হবে।

এর আগে দলটির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী প্ল্যাকার্ড ও ফেস্টুন হাতে সমাবেশে যোগদান করেন। এসময় জেলা পর্যায় থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায়ের নেতাকর্মীরা বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বক্তব্য রাখেন।

শান্তিপূর্ণ সমাবেশের সুযোগ করে দেয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা এসময় সরকার ও প্রশাসনকে ধন্যবাদ জানান।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা জেলা উত্তরের সভাপতি আলহাজ মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান ও দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী প্রমুখ।

এ জাতীয় আরও খবর
Translate »