1. smsitservice007gmail.com : admin :
পূজা উদযাপন কমিটির সাথে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

পূজা উদযাপন কমিটির সাথে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা

নাজমুল হক, মানিকগঞ্জ:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭২ বার পঠিত

নাজমুল হক, মানিকগঞ্জ:


মানিকগঞ্জ জেলায় হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সাথে পুলিশের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ০৩.৩০ ঘটিকায় মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সঙ্গে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্তে আলোচনা করা হয়। এসময় পুলিশ সুপার মহোদয় আগত পূজা উদযাপন কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের মতামত গ্রহণ করেন। পুলিশ সুপার মহোদয় বলেন, নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলা পুলিশ সব সময় সর্তক রয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।
উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি জনাব নুরজাহান লাবনী এবং জেলা পুলিশের  অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
এ জাতীয় আরও খবর
Translate »