1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১জন। - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১জন।

স্টাফ রিপোর্টার , মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

মানিকগঞ্জে মাদক কারবারি ও সেবনের অভিযোগে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ জনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

 

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

 

এদিন নিয়মিত অভিযানের অংশ হিসেবে মানিকগঞ্জে ০৫ টি নিয়মিত অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করা হয়।

 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে, গ্রেফতারকৃত আসামি হলেন- ১) মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের পৌলী এলাকার মো: রজ্জব আলীর ছেলে আবুল আইচ আনসারীকে (২৪) তার বসতঘর হতে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৫, তারিখ ১০/০৯/২০২৩ খ্রিঃ। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »