1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে মাদক বিক্রেতা গ্রেফতার ৩ জন। - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে মাদক বিক্রেতা গ্রেফতার ৩ জন।

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

 

 

মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য অভিযান চালিয়ে আসামী ০৩জন গ্রেফতার করেন।

আসামিদের কাছ থেকে উদ্ধার ০৮গ্রাম হেরোইন

আসামীদের বিবরণ: ১। মোঃ সুমন মিয়া (২৭), পিতা -সাখাওয়াত হোসেন, মাতা- আসমা আক্তার, সাং কান্দা পৌলী, মানিকগঞ্জ পৌরসভা,থানা ও জেলা মানিকগঞ্জ কে শাইলী পাড়া এলাকায় হেরোইন সেবনরত অবস্হায় ০৩গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়। ২। মোঃ সোহেল রানা (৩৫), পিতা -মৃত বাবুল , মাতা-সীমা আক্তার , সাং পশ্চিম বান্দুটিয়া , মানিকগঞ্জ পৌরসভা,থানা ও জেলা মানিকগঞ্জকে শাইলী পাড়া এলাকায় হেরোইন সেবন রত অবস্হায় ০৩ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়।

০৩ । শ্রীবাস চন্দ্র মন্ডল ( ৩২) পিতা মৃত ফালু চন্দ্র মন্ডল, মাতা অবলা রানী মন্ডল, সাং উকিয়ারা জাগির ইউনিয়ন, থানা ও জেলা মানিকগঞ্জ কে তার বসত বাড়ী হতে হেরোইন সেবনরত অবস্হায় ০২ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল কর্তৃক উল্লেখিত ০৩ জন আসামী প্রত্যেককে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও(১০০+১০০+ ১০০/) ৩০০ /টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে। মোবাইল কোর্টের আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »