1. smsitservice007gmail.com : admin :
রবিউল ইসলাম(রিটু)'র বিরুদ্ধে ২০ লক্ষ টাকা ও ১ বছরের কারাদণ্ডের আদেশ - সতেজ বার্তা ২৪
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

রবিউল ইসলাম(রিটু)’র বিরুদ্ধে ২০ লক্ষ টাকা ও ১ বছরের কারাদণ্ডের আদেশ

স্টাফ রিপোর্টার মোঃ জাকির হোসেন
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৪৪০ বার পঠিত




 

মানিকগঞ্জ সিংগাইর থানার আওতাধীন বহুল চাঞ্চল্যকর ও আলোচনা সাপেক্ষ ঘটনার অবসান হল । ব্রী-কালিয়াকৈর গ্রামে আমজাদ হোসেনের ছেলে মোহাম্মদ রবিউল ইসলাম রিটুর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা অর্থদণ্ড ও এক বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয় যুগ্ন জেলা ও দায়রা জজ ২য় আদালত মানিকগঞ্জ ।
তথ্য নিয়ে জানা যায়, একই গ্রামের মোঃ আব্দুল কাদেরের পুত্র মোহাম্মদ আমিনুর ইসলাম(৩৭) যিনি স্থানীয় ‘ এ, ইসলাম ডেইরী ফার্ম ‘র মালিক । তার থেকে রবিউল ইসলাম রিটু (৪৮) হাওলাত স্বরূপ ২০ লক্ষ টাকা নেয় দীর্ঘদিন পার হয়ে গেলে সে একটি ‘ব্যাংক চেক’ প্রদান করে । সেই চেকপত্রটি ব্যাংকে প্রদর্শন করলে ওই একাউন্টে পর্যাপ্ত পরিমাণ টাকা না থাকায় চেকটি ডিজঅনার করে । বিষয়টি তাকে জানানো হলে তিনি কোন ভ্রুক্ষেপ না করায় মোঃ আমিনুল ইসলাম ২০২১ সালে একটি মামলা করেন । যার মামলা নং ৬৭৮/২০২১ উক্ত করা মামলার রায় ঘোষণা হয় গত (১৬-০৮-২০২৩ ইং) । যেখানে রবিউল ইসলাম রিটুকে দোষী সাব্যস্ত করে ২০ লক্ষ টাকা অর্থদণ্ড ও এক বছর বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত করা হয় ।

এ জাতীয় আরও খবর
Translate »