1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে অতিরিক্ত দামে ডিম বিক্রি করায়  জড়িমানা-৩ প্রতিষ্ঠানকে - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মানিকগঞ্জে অতিরিক্ত দামে ডিম বিক্রি করায়  জড়িমানা-৩ প্রতিষ্ঠানকে

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পঠিত

 মানিকগঞ্জে অতিরিক্ত মূল্যে ডিম বিক্রি, ক্রয়কৃত পণ্যের রশিদ সংরক্ষণ না করা, পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করায় তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।
সোমবার (১৪ আগষ্ট) সকালে সদর উপজেলার বালিরটেক বাজার, সানবান্দা বাজার, লেমুবাড়ি বাজার ও পৌর কাচা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেলের নেতৃত্বে অভিযান চালিয়ে এ জড়িমানা করা হয়।
আসাদুজ্জামান রুমেল বলেন, বালিরটেক বাজারের কার্তিক ষ্টোরকে দুই হাজার, রাহিমা ষ্টোরকে সাত হাজার ও সুজন ভান্ডারকে তিন হাজার টাকা জড়িমানা করে তা আদায় করা হয়েছে। অভিযানে জনসচেতনা মূলক প্রচুর সংখ্যক লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়েছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।
এ জাতীয় আরও খবর
Translate »