1. smsitservice007gmail.com : admin :
সাভারে ভুল চিকিৎসায় প্রান হারালেন গৃহবধু - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

সাভারে ভুল চিকিৎসায় প্রান হারালেন গৃহবধু

স্টাফ রিপোর্টার, সাভার
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

সাভারে সীমা জেনারেল হাসপাতালে ভূল চিকিৎসায় অঞ্জনা হালদার নামের এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল (১৫ জুলাই)শনিবার ভোররাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।মৃত অঞ্জনা হালদারের স্বামী বাসুদেব হালদার অভিযোগ করে বলেন, সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের বাড্ডা ভাটপাড়া এলাকায় দীর্ঘদিন যাবত পরিবার নিয়ে বসবাস করছি। গত (১১জুলাই) মঙ্গলবার আমার সহধর্মিণীকে পিত্তথলীর পাথর অপারেশনের জন্য সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড সংলগ্ন সীমা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে লেজার অপারেশনের কথা থাকলেও পরে অজ্ঞান করার পর পেট কেটে অপারেশন করা হয়। অপারেশন করেন ডা. অসিত কুমার। অপারেশনের পর তার আর জ্ঞান ফিরে আসেনি। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকের ভূল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন তার স্বামী। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে বলেও জানান তিনি।
মৃত অঞ্জনা হালদারের ভাতিজা মনোরঞ্জন হালদার জানান, সীমা জেনারেল হাসপাতালের চিকিৎসার মান নিয়ে প্রশ্ন উঠেছে। সেখানে চিকিৎসার নামে অপচিকিৎসা হয়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
এ বিষয়ে সীমা জেনারেল হাসপাতালের পরিচালক গোবিন্দ আচার্য সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নাই।
ভুল চিকিৎসায় মৃত্যুর ঘটনায় সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন,যথাযথ তদন্ত করে উক্ত হাসপাতাল ও হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এ জাতীয় আরও খবর
Translate »