1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে জাগীরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে জাগীরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু

মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৩৭ বার পঠিত

 

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর ইউনিয়নের মেঘশিমুল এলাকায় ডাকাতি করে পালানোর সময় গণধোলাইয়ে অজ্ঞাতনামা এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ডাকাতের আক্রমণে আহত হয়েছে এক পুলিশ কনস্টেবল।

 

রোববার (৯ জুলাই) বেলা সাড়ে ১১ টায় মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আহত পুলিশ কনস্টেবলের নাম রাকিব হাসান। তিনি মানিকগঞ্জ সদর থানায় কর্মরত আছেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (৮ জুলাই) দিবাগত রাত সোয়া ২ টার দিকে যানবাহন থামিয়ে ডাকাতি করছিলো ৬-৭ জনের একটি ডাকাত দল। ডাকাতির শিকার হওয়া লোকজন ৯৯৯ -এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ডাকাতদের ধাওয়া দেয়। ধাওয়া দেওয়ার সময় কনস্টেবল ওই ডাকাতকে ধরে ফেলে। পুলিশের হাত থেকে পালাতে ওই ডাকাত পুলিশ কনস্টেবলকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় স্থানীয় লোকজন ও যানবাহনে থাকা লোকজন ডাকাতকে গণধোলাই দেয়। জনরোষ থেকে ডাকাতকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে, ওসি আব্দুর রউফ সরকার বলেন, ডাকাত ধরতে গিয়ে পুলিশ কনস্টেবল রাকিব গুরুতর আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ডাকাতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ জাতীয় আরও খবর
Translate »