1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে প্রথম আলো পত্রিকার বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

মানিকগঞ্জে প্রথম আলো পত্রিকার বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পঠিত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও তার পরিবার নিয়ে প্রথম আলো পত্রিকায় ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শীর্ষক সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।
শনিবার (৮ জুলাই) মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে ‘মানিকগঞ্জ জেলার সর্বস্তরের জনগণে’র ব্যানারে সকাল ১১টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. রমজান আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।
এ সময় বক্তারা বলেন, প্রথম আলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির ক্ষতি করে। অবিলম্বে প্রথম আলোর ডিক্লারেশন বাতিলসহ মানিকগঞ্জে প্রথম আলো বয়কটের ঘোষণা দেন বিক্ষোভকারীরা। পরে প্রেসক্লাবের সামনে শহীদ রফিক সড়কে প্রথম আলো পত্রিকা পোড়ানো হয়।
উল্লেখ্য চলতি মাসের ৫ তারিখ ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শিরোনামে সংবাদ প্রকাশ করে প্রথম আলো।
এ জাতীয় আরও খবর
Translate »