1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে সিদ্দিকীয়া হাসপাতাল বন্ধের নির্দেশ এবং এক লক্ষ টাকা জরিমানা । - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে সিদ্দিকীয়া হাসপাতাল বন্ধের নির্দেশ এবং এক লক্ষ টাকা জরিমানা ।

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৪২ বার পঠিত

 

মানিকগঞ্জ বাস স্ট্যান্ডে বুধবার ২৮/০৬/২০২৩ ইং তারিখে বিকেল আনুমানিক ০৪:৩০ ঘটিকায় হাজী সবেদ সুপার মার্কেটের তৃতীয় তলায় সিদ্দিকীয়া হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার। উক্ত হাসপাতালের বিরুদ্ধে ভুয়া চিকিৎসা এবং সদর হাসপাতালের এক ডাক্তারের নাম ও স্বাক্ষর জালিয়াতি করায় হাসপাতালটি সিলগালা করে ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট।

হাসপাতালের বিভিন্ন কাগজপত্র ও স্টাফ নিয়োগ পত্র ঝামেলা থাকায় মোবাইল কোর্টের নির্দেশে এই আদেশ দেওয়া হয়।

মানিকগঞ্জ সদর হাসপাতালের সার্জারি ডাক্তার আরিফ এর নাম এবং স্বাক্ষর জালিয়াতি করে হাসপাতালের ছত্রছায়ায় অপারেশন করছে মেডিকেল সহকারী জাহাঙ্গীর।

 

এ বিষয়ে ভুক্ত ভোগী বাদল মিয়া সিভিল সার্জন অফিস বরাবর অভিযোগ করলে সিভিল সার্জন বিষয়টি আমলে নিয়ে সিভিল সার্জন কর্তৃক একজন ডাক্তার ও ডিসি অফিস কর্তৃক ম্যাজিস্ট্রেট এবং র‍্যাব-৪ সিপিসি ৩ এর কম্পানি কমান্ডার আরিফ এর টীম এর সমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়। সিদ্দিকিয়া হাসপাতালকে রোগী সরানোর জন্য দুই দিন সময় দেওয়া হয়। দুই দিনের ভেতর রোগী অন্যত্র সরিয়ে দিয়ে হাসপাতাল সিলগালা করা হবে বলেন ম্যাজিস্ট্রেট।

এ জাতীয় আরও খবর
Translate »