1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের সদরে সাংবাদিক নাদিম হত্যায় ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জের সদরে সাংবাদিক নাদিম হত্যায় ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৫৯ বার পঠিত

মানিকগঞ্জের সদরে সাংবাদিক নাদিম হত্যায় ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ।

স্টাফ রিপোর্ট-মোঃ মাহাবুব আলম তুষার

 

 

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও জড়িতদের ফাঁসির দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

মানিকগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে বুধবার সকাল ১১:০০ ঘটিকায় শহীদ রফিক সড়কের খালপাড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলাউদ্দিন রায়হানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিলনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, আলোকিত বাংলাদেশ ও সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি দেওয়ান আবুল বাশার, আনন্দ টেলিভিশনের সদর ও বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম, ক্রাইম পেট্রোল বিড়ির সহ-সম্পাদক তৌফিকুল ইসলাম (দীপন)।

 

বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক দেওয়ান আবুল বাশার বলেন, সাংবাদিকরা কারোর প্রতিপক্ষ নয়; তারা দেশের উন্নয়ন সংবাদের পাশাপাশি অনিয়ম-দুর্নীতির খবর বিভিন্ন মিডিয়ায় প্রকাশ করেন। সাংবাদিকতা পেশা রাস্ট্রীয় স্বীকৃত। কোন অনিয়ম দুর্নীতির খবর প্রকাশ হলেই সাংবাদিকরা রোষানলে পড়েন, তাদের উপর হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। তাই সারা দেশে সাংবাদিক হত্যা, নির্যাতন ও হয়রানী বন্ধ করাসহ সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িত সকল আসামীকে দ্রুুত বিচার আইনের আওতায় আনার পাশাপাশি সকল আসামীর সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করছি।

 

সভাপতির বক্তব্যে আলাউদ্দিন রায়হান বলেন, সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যাকান্ডের সুষ্ঠ বিচার না হওয়ার কারনে দেশে সাংবাদিক হত্যা ও নির্যাতন বেড়ে গেছে। তিনি সরকারের কাছে হামলা, মামলা ও হত্যাকান্ডের শিকার হওয়া সাংবাদিকদের প্রতিটি ঘটনার বিচার দাবি করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের সংবাদের মাহাবুব আলম তুষার, স্বদেশ প্রতিদিনের আব্দুল আহাদ, সোনালী খবরের আবু বকর সিদ্দিক, বাংলার সাথী পত্রিকার আব্দুর রহিম, অন্যায়ের চিত্রের সাধন সূত্রধর, তালাশ টাইমসের জাকির হোসেন, স্বাধীন সংবাদের বজলুর রহমান, খবরের আলোর আরিফুল ইসলাম ও সাহাদুর, প্রতিদিনের কাগজের সাইফুল ইসলাম, ভোরের নতুন বার্তার আল আমিন সরকার সোহাগ, সংগ্রাম প্রতিদিনের তাসিন প্রমূখ।

এ জাতীয় আরও খবর
Translate »