1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের ছেলে লোভ দেখিয়ে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে বিয়ে - সতেজ বার্তা ২৪
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

মানিকগঞ্জের ছেলে লোভ দেখিয়ে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে বিয়ে

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৪৯ বার পঠিত

মানিকগঞ্জের ছেলে লোভ দেখিয়ে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে বিয়ে ।
স্টাফ রিপোর্টার : মোঃ মাহাবুব আলম তুষার
মেয়ের বয়স ১৬ পদার্পণ করেছে । রোজার ঈদের পরেই এসএসসি পরীক্ষা । ছেলে পক্ষের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে । রোজা শেষ হতেই ঈদের পরের দিন এসএসসি পরীক্ষার আগেই মেয়ে পক্ষকে ফুসলিয়ে মেয়েকে বিয়ের পিড়িতে বসতে বাধ্য করল মানিকগঞ্জ সাটুরিয়ার ধানকুড়া ইউনিয়নের দেওয়ান পাড়ার আজিজ দেওয়ানের পুত্র সোহাগ দেওয়ান ।
অভিযোগের ভিত্তিতে তথ্য নিয়ে জানা যায়, মেয়ের জন্ম নিবন্ধন এর ডিজিটাল সার্টিফিকেট ও স্কুল সার্টিফিকেট গোপন রেখে বিয়ের কাজ সম্পন্ন করা হয় । মেয়ে ঢাকা জেলার আশুলিয়া থানার আশুলিয়া ইউনিয়নের আড়াগাঁও গ্রামের মোঃ মনির হোসেন ও রুমানা বেগমের আদরের কন্যা মনিকা আক্তার মীম।
স্থানীয় সুশীল সমাজের দাবি, উভয়পক্ষকে বাল্যবিবাহের কুফল সম্পর্কে বারবার সতর্ক করা হলেও বাংলাদেশ সরকারের বিধি-বিধান কে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিবাহের কাজ গোপনে সম্পন্ন করে ।
এ বিষয়ে সাটুরিয়ার ইউএনও সাহেবকে জানানো হলে তিনি বলেন, ” সমাজের অন্তরালে এভাবে না জানি কত বাল্যবিবাহ সংঘটিত হচ্ছে । তবে আমরা কোন প্রকার তথ্য পাওয়া মাত্রই পদক্ষেপ নিই ।
এ জাতীয় আরও খবর
Translate »