1. smsitservice007gmail.com : admin :
গোপালগঞ্জে ঈদের নামাজ শেষে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

গোপালগঞ্জে ঈদের নামাজ শেষে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার পঠিত

ঈদের নামাজ শেষে পূর্ব শত্রুতার জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল ও গোপালগঞ্জ আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২২ এপ্রিল) সকাল ৯টার দিকে কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের মোল্যা বংশ ও শিকদার বংশের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার সকালে ঈদের নামাজের পর শফিকুল ইসলাম মোল্যা ও রাজু শিকদারের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন ঢাল, সড়কি, রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারী ও এসএসসি পরীক্ষার্থীসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে শহীদুল ইসলাম, সেলিম মোল্যা, ইকরাম মোল্যা, মাহফুজ আহমেদ, নয়ন মোল্যা, মুরসালিন, সাইফুল, লিপি বেগম, সানজিদা আক্তার, হাকিম শিকদার, লিসান শিকদার, শরিফুল ইসলাম ও মাসুম শিকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুই বংশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »