1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে খাবাশপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে আহত ছাত্র - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মানিকগঞ্জে খাবাশপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে আহত ছাত্র

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মানিকগঞ্জে খাবাশপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে আহত ছাত্র।

মানিকগঞ্জে মিজানুর রহমান নামে এক স্কুল শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে ওই স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা। রোববার (৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বালিরটেক বাজারে এ ঘটনা ঘটে। আহত মিজানুর রহমান মানিকগঞ্জ সদর উপজেলার খাবাশপুর লাবণ্যপ্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ খাবাশপুর আদর্শ কলেজের দপ্তরী শহিদুল ইসলামের ছেলে।
আহত প্রধান শিক্ষকের ভাই মো. সাইফুল ইসলাম জানান, রোববার দুপুর ১২টার দিকে তার ভাই প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে আসার জন্য বালিরটেক বাজারে আসেন। এ সময় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষককে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নিউরো সাইন্স হাসপাতালে রেফার্ড করা হয়।
স্কুলের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, রাজু আহমেদ স্কুলের বিভিন্ন ছাত্রীদের উত্যক্ত করতো। এনিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে ৯ম শ্রেণিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়। রাজুর বাবা শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহকারী পদে চাকরি করেন।
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রউফ সরকার জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাজুকে গ্রেপ্তার করার জন্য কাজ করছে পুলিশ। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর
Translate »