1. smsitservice007gmail.com : admin :
বরিশালে বিকাশ প্রতারক গ্রেফতার - সতেজ বার্তা ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

বরিশালে বিকাশ প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পঠিত

সাধারণ মানুষের মোবাইল থেকে বিকাশের মাধ্যমে প্রতারনা করে টাকা হাতিয়ে নেয়া চক্রের সদস্য মো. শাহাদাত হোসেন

সোমবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ঢাকার হাজারীবাগ থেকে তাকে গ্রেফতার করে মুলাদী থানা পুলিশ।

এ সময় তার কাছ থেকে বিকাশ প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়া ৩৩ হাজার ৫০০ টাকা, প্রতারনার কাজে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল ফোন, ব্যাংক লেনদেনের ২টি ডিপোজিট স্লিপ, একটি ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড জব্দ করা হয়। এছাড়া প্রতারক চক্রের আরো ৩/৪ জন সদস্য পলাতক রয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রতারক চক্রের সদস্য আটকের বিষয়টি জানান জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, বিপিএম।

প্রতারক শাহাদাত হোসেন মাতব্বর মাদারীপুর জেলার শিবচর থানার পাঁচচর ইউনিয়নের গোয়ালকান্দা ১নং ওয়ার্ড মৃত ইমরান মাতব্বরের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন এলাকায় স্কুল-কলেজের ছাত্রীদের উপবৃত্তির তথ্যসহ ফোন নম্বর সংগ্রহ করে। বাকি কিছু সদস্য মাদারীপুর বসে ভূয়া নিবন্ধিত সিম দিয়ে টার্গেটকে কল করে প্রতারণার বিভিন্ন কথা বলে তাদেরকে ফাদে ফেলে বিকাশ নম্বরের গ্রাহকের গোপন পিন কোড নিয়ে নেয় এবং গ্রাহককে বিভিন্ন অযুহাতে উক্ত একাউন্টে টাকা ক্যাশ ইন করতে বলে প্রতারণার মাধ্যমে গ্রাহকের সব টাকা হাতিয়ে নেয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. শাহজাহান হোসেন ও মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার আহমেদ।

এ জাতীয় আরও খবর
Translate »