1. smsitservice007gmail.com : admin :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

সিরাজগঞ্জ তাড়াশ উপজেলায় চাঁদাবাজ, মাস্তান ও সন্ত্রাসীদের হাতে বহুল আলোচিত দৈনিক ভোরের বাণী পএিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন জখম হয়। উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া সরদার পাড়া জিয়াউল হক লালু সরকারি কাচা রাস্তা দখল করে ঘর উঠানোর উদ্যোগ গ্রহন করিলে এলাকার জন সাধারণের চলাচলের চরম বিঘ্ন সৃষ্টি হলে সাংবাদিক ফরহাদ সহ এলাকার লোকজন লালুকে মাটি সরিয়ে রাস্তা পরিষ্কার করে দিতে বললে সাংবাদিকের উপর ভীষণভাবে ক্ষিপ্ত হয় এবং বিভিন্ন ভাবে সন্ত্রাসী কায়দায় তাহার উপর হেনস্থা করতে শুরু করেন একপর্যায়ে ফরহাদের নিকট ১ লক্ষ্য টাকা চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকার করিলে গত বৃহস্পতিবার সাংবাদিকের বাড়িতে গিয়ে হুমকি ধামকিও দেখায়।
মাস্তান, চাঁদাবাজ ও সন্ত্রাসী লালু পরস্পর যোগসাজশে একদলবন্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক হাতে রাম-দা ছুড়ি,শাবল,লোহার রড ইত্যাদি মারাত্মক অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া অবৈধ জনতাবদ্ধে অস্ত্রের প্রকাশ্য মহড়া প্রদর্শন করে এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করে তাঁর বসত বাড়িতে প্রবেশ করে পূর্বের দাবিকৃত ১ লক্ষ টাকা চাঁদা দাবি করিলে চাঁদা প্রদান অস্বীকার করা মাত্র খারাপ ভাষায় গালিগালাজ শুরু করে।
চাঁদাবাজ লালুর হুকুমে সাংবাদিক কে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি ভাবে মারপিট করে বাম হাতের বাহুর হাড় ভাঙ্গিয়া ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে ছেলা ফোলা বেদনাযুক্ত জখম করে। এমনকি বসত ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর ও তছনছ করে প্রায় ১০ হাজার টাকার ক্ষতি করে ও টাংকের তালা ভেঙ্গে ৫০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়।
আহত সাংবাদিক ফরহাদের চিৎকারে তাঁর বাবা ও চাচাতো ভাই আসলে তাদের উপর এলোপাথারী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন সজ্জিত হইয়া অবৈধ জনতাবদ্ধে অস্ত্রের প্রকাশ্য মহড়া প্রদর্শন করে এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করে। তাদের চিৎকারে  আশেপাশের লোকজন আসলে নানারূপ হুমকি ধামকি দিয়ে বীরদর্পে চলে যায়।
সন্ত্রাসী,চাঁদাবাজ ও মাস্তানদের হাতে থাকা অস্ত্রের ভয়ে উপস্থিত লোকজন সন্ত্রাসীদের অন্যায় কাজে বাধা প্রদান করার সাহস পায় না। জখমপ্রাপ্ত অবস্থায় সাংবাদিক ফরহাদ হোসেনকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে এ গিয়ে জরুরী বিভাগে ডাক্তার দেখাইয়া জখমের চিকিৎসা গ্রহণ করেন।
অতঃপর উক্ত বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট বিচার প্রার্থী হইলে গণ্যমান্য ব্যক্তিবর্গ বিচার না দিয়ে আইনের আশ্রয় গ্রহন করিতে বলায় সাংবাদিক ফরহাদ ন্যায় বিচারের আশায় বিজ্ঞ আদালতে এসে ০৫ মে ২০২৪ তারিখে একটি মামলা দায়ের করেন। পিটিশন নং ৮২২০২৪ (তাড়াশ) বিজ্ঞ দ্রুত বিচার আদালত, সিরাজগঞ্জ।
এ জাতীয় আরও খবর
Translate »