1. smsitservice007gmail.com : admin :
২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের..?

একটি পরিবার যাদের মাদক বানিজ্যের জন্য ধংশের মুখে কয়েকটি মহল্লার যুবসমাজের উজ্জ্বল ভবিষ্যত
আল আমিন আহমেদ :-
বয়স এখনো বিশ পাড় না হতেই ধর্ষন, মাদক সহ ২৪ মামলার আসামি নারায়ণগঞ্জ সদর থানা এলাকার এক সময়ের চিহ্নিত ছিনতাইকারী আলীজানের ছেলে মাদক ও কিশোর গ্যাং এর লিডার তানভীর ওরফে( টুন্ডা) তানভীর।
প্রশ্ন যখন তানভীর কে নিয়েই তাহলে কে এই তানভীর যার জন্য অতিষ্ট হয়ে গেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আমহাট্টা জল্লারপাড়া এলাকা ও জীমখানার প্রতিটি সাধারণ মানুষ।
কে এই তানভীর.? এই প্রশ্নের জবাব খুজতে গিয়ে বেরিয়ে আসে অজানা অনেক কাহিনী যা রীতিমতো একজন মানুষকে পেরেশানিতে ফেলে দিবে। কে এই তানভীর এই উত্তরে যখন অনুসন্ধান জাড়ি ঠিক তখনই ঘটালো আরেক টি সন্ত্রাসী হামলার ঘটনা।
 দিন টি হচ্ছে ৬ /২/২৪ইং লোক মুখে শুনতে পায় যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পাইকপাড়া পুল এলাকায় কিছু মাদক কারবারিরা মাদক সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে একটি মারামারি শুরু করে এবং একপর্যায়ে তা পাইকপাড়া এলাকার স্থানীয় কিছু লোক এসে সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার একজন ব্যাক্তিকে রক্ষা করে এবং সন্ত্রাসী বাহিনীরা তখন স্থান থেকে চলে যায় । কিন্তূ এই সন্ত্রাসী বাহিনী অল্প কিছু সময়ের মধ্যে তারা তাদের বাহিনীর সদস্যদের নিয়ে দেশীয় অশ্র নিয়ে পুনরায় হামলা চালায় তখন শুধ তারা তাদের কেই হামলা করে যারা তাদের কিছু সময় আগে সরিয়ে দেয়।
তানভীর বাহিনীর সেই হামলায় গুরুত্বর আহত হয়েছে পাইকপাড়া এলাকার স্থানীয় আমীন মোহাম্মদ ইব্রাহিম নামের এক ব্যাক্তি।
দুঃখের বিষয় হলো এত কিছু ঘটালো তানভীর বাহিনীর সদস্য রা তার পর পর আবার কিছু সময় না যেতেই দৌড় ঝাপ শুরু করেদেয় মিমাংসা করার জন্য । রীতিমত হামলার শিকার আমীন মোহাম্মদ ইব্রাহিম তাদের কে বিব্রত না করে তাদের প্রস্তাবে রাজি হয়ে যায়। কিন্তূ তার পরই শুরু করে এই বাহিনীর আসল খেলা। খেলা মানে ” এই তানভীর বাহিনীর কিছু কৌশল আছে যেমন।
 মাদক নিয়ে যদি তাদের বিরুদ্ধে অথবা তাদের মাদক যদি কেউ না বিক্রি করে তবে সেই সকল লোকের উপর চলে হামলা থেকে শুরু করে মামলা পর্যন্ত।
এখন মুল বিষয় আসি। একদিকে হামলাকারীরা সন্ত্রাসী তানভীর বাহিনীর হামলার শিকার হওয়া ব্যাক্তিকে বুঝিয়ে কৌশলে বিচার করার জন্য রাজি করেন এক দল। অপর দিকে অন্য আরেক দল মিথ্যা মামলা দিয়ে হয়রানির জন্য চলে যায় থানায় মামলা করতে ঠিক এমনি করেই তারা তাদের আধিপত্য বিস্তার লাভ করে এবং তাদের হামলার শিকার হওয়া লোকদের দমন করে আসছেন বলে অনুসন্ধানে উঠে আসে।
উল্লেখ যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওর্য়াড জিমখানা এলাকার চিহ্নিত মাদক কারবারের সঙ্গে কয়েক বছর ধরে জড়িত একটি পরিবার যাদের কবলে পড়ে মরন নেশা মাদকের বানিজ্যে জড়িয়ে পরছে স্কুলে পড়ুয়া কোমলপ্রাণ ছাত্র ছাত্রী রা তবুও কেনো প্রশাসন নিশ্চুপ এই পরিবারের সকল সদস্য গাজা ও ইয়াবার সুন্দরী আলো, গাজা ও ইয়াবা সুন্দরী আলোর স্বামী আলীজান, ইয়াবা সুন্দরী আলোর ছোট ভাই শাহআলম,ছোট ভাই ,শাহাদাত এবং উল্লেখিত সকল মাদক কারবারির যে কোনো ধরনের সহযোগিতা করার জন্য তৈরি করা সন্ত্রাসী বাহিনী যার নেতৃত্ব দিয়ে থেকে গাঁজা ও ইয়াবা সুন্দরী আলোর কুলাঙ্গার ছেলে তানভীর ওরফে টুন্ডা তানভীর যার আতংকে এখন আমহাট্টা জল্লারপাড়া এলাকা ও জীমখানা এলাকার ছোট থেকে শুরু করে বৃদ্ধ লোক।
তাই সুশীল সমাজের বক্তব্য অনতিবিলম্বে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আমহাট্টা জল্লারপাড়া ও জীমখানা এলাকা থেকে এদের উচ্ছেদ করে এই সমাজের যুবক যুবতী বৃদ্ধ সকল বয়সের মানুষের মাঝে শান্তি ফিরিয়ে দিয়ে যুবসমাজ কে মরন নেশা মাদকের কবল থেকে রক্ষা করা অতি জরুরি হয়ে গেছে এখন। সেমতে উক্ত ওর্য়াড সমুহের কাউন্সিলর গন সহ নারায়ণগঞ্জ জেলা পুলিশের হস্তক্ষেপ অতি জরুরি হয়ে পরেছে। আপনাদের একটি উদ্যোগ বদলে দিতে পারে একটি সমজের উজ্জ্বল ভবিষ্যত প্রজন্মকে। তাই সঠিক সময়ে আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে সমাজ থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা, হেরোইন,গাঁজার হাত থেকে আমার/আমাদের সন্তানদের বাচাতে এই ইয়াবা সুন্দরী আলো ও তার পরিবারের সকল মাদক কারবারি দের কে দ্রুত সময়ে আইনের আওতায় নিয়ে এদের এই এলাকার থেকে বিতরিত করতে আহবান জানালেন আমহাট্টা জল্লারপাড়া ও জীমখানা এলাকার সর্বস্তরের জনগণ।
এ জাতীয় আরও খবর
Translate »