1. smsitservice007gmail.com : admin :
তানোরে একদিন ব্যাপী ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা  - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে একদিন ব্যাপী ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৬৮ বার পঠিত

 

 

রাজশাহীর তানোরের কলমা ইউনিয়নের (ইউপি) চন্দনকৌঠা গ্রামবাসীর উদ্যোগে  একদিন ব্যাপী ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা-২০২৪ আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ২৪ জানুয়ারী বুধবার চন্দনকৌঠা গ্রামবাসির উদ্যোগে এবং কলমা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের  ইউপি সদস্য (মেম্বার) নাজিমুদ্দিন সরদারের সার্বিক সহযোগিতায় দরগাডাঙা মাঠে  ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগীতা আয়োজন করা হয়।

এদিন   প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘোড়দৌড় প্রতিযোগীতা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।এদিকে এলাকার হাজার হাজার মানুষ ঘোড় দৌড় দেখতে সমবেত হয়।এমন নির্মল বিনোদনে এলাকার মানুষ মহাখুশি। তারা নিয়মিত ঘোড় দৌড়ের পাশাপাশি গ্রামীণ জনপদের হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী  বিভিন্ন খেলা-ধুলা আয়জনের জন্য প্রধান অতিথির কাছে আবেদন জানান।

এ জাতীয় আরও খবর
Translate »