1. smsitservice007gmail.com : admin :
তানোরে পুলিশের তৎপরতায় জনমনে স্বত্তি - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে পুলিশের তৎপরতায় জনমনে স্বত্তি

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

রাজশাহী তানোরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও মাদক প্রতিরোধে থানা পুলিশ নানামুখী তৎপরতা শুরু করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম দায়িত্ব গ্রহণের পরপরই পুলিশ জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্য সামনে রেখে তিনি এসব তৎপরতা শুরু করেছেন।
জানা গেছে, রাজশাহী পুলিশ সুপারের (এসপি) দিকনির্দেশনায় “পলিশ জনতা’জনতাই পুলিশ’ প্রতিপাদ্য সামনে পুলিশের মাদকবিরোধী অভিযানসহ নানা তৎপরতা গ্রহণের ফলে এলাকায় হ্রাস পেয়েছে চুরি-ছিনতাই, মাদক কারবারসহ নানা অপরাধ। এতে জনমনে পরম স্বত্তি বিরাজ করছে।  থানা এলাকায় ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গি তৎপরতা, মাদক, জুয়াসহ চুরি-ছিনতাই অনেকটা হ্রাস পেয়েছে বা নিয়ন্ত্রণে রয়েছে।ওসি আব্দুর রহিম জনগণের হয়রানি কমিয়ে সেবা প্রদানের জন্য থানার সকল কর্মকর্তাদের নিয়ে নিয়মিত আলোচনা করেন। থানায় অভিযোগ বা বিভিন্ন সমস্যা নিয়ে সাধারণ মানুষ সহজেই সরাসরি তার সঙ্গে কথা বলতে পারছে, এতে সহজেই সমস্যার সমাধান ও দালালমুক্ত সেবা পাচ্ছেন।এতে  জনগণের হয়রানি কমেছে। এদিকে পুলিশের সেবার মান আরো বাড়াতে নিররসভাবে কাজ করছেন ওসি আব্দুর রহিম। এদিকে গত বছরের ২৩ সেপ্টেম্বর  উপজেলার সরনজাই ইউনিয়নের (ইউপি) সরকারপাড়া থেকে নবনবী যাওয়ার পথে শালবান্ধা নামক স্থানে অটোভ্যান চালককে মারধর করে অটো ছিনতাই করে ছিনতাইকারি চক্র। এ ঘটনায় থানায় অভিযোগ হলে কয়েক ঘণ্টার ব্যবধানে জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান ও সিনিয়ার সহকারি পুলিশ সুপার (এএসপি) সোহেল রানার দিকনির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিমের নেতৃত্বে আসামিসহ ছিনতাই হওয়া অটো ভ্যান উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি তানোরে আলোচিত  চুরির ঘটনায় সোনার অলংকার ও কাঁসার থালা-বাটিসহ চুরি যাওয়া বিভিন্ন সামগ্রী উদ্ধার ও আসামিকে আটক করেছেন তানোর থানার পুলিশ।এছাড়াও থানা চত্ত্বর দালালমুক্ত ঘোষণা করেছেন। পাশাপাশি সাধারণ মানুষের নানা সমস্যা নিয়ে বিভিন্ন  অভিযোগ দ্রুত পদক্ষেপ ও সমাধান করা হচ্ছে। তানোর থানায় যোগদানের পর থেকে তিনি নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করছেন। এসব অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, মামলা, মাদককারবারি আটকের পাশাপাশি ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত আসামি আটক করেছেন ওসি আব্দুর রহিম।এবিষয়ে জানতে চাইলে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন,পুলিশ জনগণের বন্ধু’ তবে সাধারণ মানুষ ও সুশীল সমাজের সহযোগিতা নিয়ে তানোর থানা এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা কাজ করে যাচ্ছি। জনগণের জান মালের নিরাপত্তা ও সমাজ থেকে মাদকসহ বিভিন্ন অপরাধ মুক্ত করে তোলাই  আমাদের প্রধান লক্ষ্য বলে জানান তিনি।
এ জাতীয় আরও খবর
Translate »