1. smsitservice007gmail.com : admin :
তানোরে সরকারি সম্পত্তি জবরদখল করে অবৈধ স্থাপনা নির্মাণ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে সরকারি সম্পত্তি জবরদখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ২৪ বার পঠিত

রাজশাহীর তানোরে শিবনদীর ওপর নির্মিত ব্রীজের সংযোগ সড়ক দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এতে ব্রীজ হুমকির মুখে পড়েছে।স্থানীয়দের অভিযোগ, এই অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধ করা না হলে তার দেখাদেখি অন্যরাও অবৈধ স্থাপনা নির্মাণে উৎসাহিত হবে।
জানা গেছে, যেখানে ব্রীজ ও রাস্তা নির্মাণের কাজ এখনো শেষ হয়নি। সেখানে দিন-দুপুরে সরকারি রাস্তার জায়গা দখল করে হোটেল ঘর নির্মাণের ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। শিবনদী ব্রীজ ও রাস্তা নির্মাণের জন্য সরকারি ভাবে মানুষের জায়গা এ্যাকোয়ার করা হয়। কিন্তু সেই এ্যাকোয়ার করা প্রায় অর্ধকোটি টাকা মূূূ্ল্যের জায়গা জোরপূর্বক দখল করে গুবির পাড়া গ্রামের  হোটেল ব্যবসায়ী আলম সরদার বাঁশ কাঠ দিয়ে বিশাল হোটেল নির্মাণ করছেন। এতে করে তার দেখাদেখি অন্যরাও সরকারি জায়গা দখল করে ঘর তৈরির জন্য প্রস্তুতি নিচ্ছে।
সরেজমিন দেখা গেছে, ব্রীজের পশ্চিম পাশের সংযোগ সড়কের জায়গা জবরদখল করে হোটেল নির্মাণের কাজ করা হচ্ছে। সেখানে উপস্থিত ছিলেন  হোটেল নির্মাণকারী আলম সরদার। এবিষয়ে আলম সরদার বলেন,এটা সরকারি জায়গা,আমি সরকারি লোকের কাছে থেকে পরামর্শ নিয়ে ঘর করছি, কোন সমস্যা হলে সরকারি লোক বুঝবে। এখানে সাংবাদিকরা কেন আসবে আর আমার হোটেল ঘরের ছবি তুলবে। এবিষয়ে জানতে তানোর উপজেলা  ভূমি অফিসের সার্ভেয়ার আমানত আলীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সরকারি রাস্তার জায়গা লিজ দেয়ার কোন সুযোগ নেই। দ্রুত জায়গা দখলকারী আলম সরদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।
এ জাতীয় আরও খবর
Translate »