1. smsitservice007gmail.com : admin :
আশুলিয়ায় ১০ লাখ টাকার হেরোইনসহ আটক ১ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

আশুলিয়ায় ১০ লাখ টাকার হেরোইনসহ আটক ১

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ২৬ বার পঠিত

 আশুলিয়ায় অভিযান চালিয়ে ১০ লাখ টাকা মূল্যের ১০৩ গ্রাম হেরোইন জব্দ করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় মফিজুল ইসলাম (২৮) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল বগাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মফিজুল ইসলাম (২৮) চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা যায়৷ তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব জানায়,বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪,সিপিসি-২ এর একটি আভিযানিক দল জানতে পারে যে,আশুলিয়ার বাইপাইল বগাবাড়ী আমবাগান এলাকার একটি বাড়ীতে কতিপয় মাদক ব্যবাসায়ী মাদক বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল উক্ত বাড়ীতে অভিযান পরিচালনা করে মাদক বিক্রয়ের সময় একজনকে আটক করে। পরে তার হেফাজত থেকে ১০৩ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল ১০ লাখ টাকা।

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। সেই সাথে গ্রেপ্তার মাদক কারবারিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »