1. smsitservice007gmail.com : admin :
সিংঙ্গাইরে মমতাজের ৫০ কর্মীদের মারধররে অভিযোগ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

সিংঙ্গাইরে মমতাজের ৫০ কর্মীদের মারধররে অভিযোগ

মাহাবুব আলম তুষার, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৪১ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিংঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের পরাজিত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম তার ৫০ কর্মীকে মারধরের অভিযোগ তুলেছেন।
সিংঙ্গাইরে নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে মতবিনিময়ের সময় বক্তব্য দিচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।
তিনি বলেছেন নৌকার নেতাকর্মীদের ওপর আঘাত করলে আমরা ঘরে বসে থাকবো না, আওয়ামী লীগ ঘরে বসে থাকার দল না। আমার ৫০ জন কর্মীর ওপর হামলা হয়েছে। থানায় অভিযোগ দেয়া হয়েছে, এখনও কেউ গ্রেফতার হয়নি।
মঙ্গলবার ০৯/০১/২০২৪ ইং তারিখে সিংঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম গ্রামে বাউল কমপ্লেক্সে আয়োজিত নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে মতবিনিময় কালে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় মমতাজ আরও বলেন, আমি ভয় পাওয়ার মেয়ে নই, কালো টাকার কাছে সামান্য ভোটে নৌকা পরাজিত হয়েছে। স্বতন্ত্র প্রার্থী দেওয়ান আহমেদ টুলুর লোকজন নৌকার নেতাকর্মীর ওপর নির্বাচন পরবর্তী সহিংসতা চালাচ্ছে। সংশ্লিষ্ট থানা পুলিশকে সহিংসতার  ঘটনায় দ্রুত অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের দাবি জানান কণ্ঠশিল্পী মমতাজ বেগম।
নিজের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মমতাজ বেগম বলেন, ‘আমার জনগণের জন্য আমি খাটতে রাজি আছি। আমার যদি মোকাবিলা করতে হয় রাজপথে দাঁড়িয়ে মোকাবিলা করবো। জেল জুলুম অত্যাচার কোনও কিছু আমাকে দাবিয়ে রাখতে পারবে না। আপনাদের সঙ্গে রাজপথে হাঁটার মানুষ আমি।
তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সহ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করলেও মমতাজ বেগম বলেন, ‘তার নিজ নির্বাচনী তিনটি ইউনিয়নে অস্বাভাবিক ভোট দেখানো হয়েছে। এ বিষয়ে আইনজীবীদের  সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।
এ সময় আরও বক্তব্য দেন সি়ংঙ্গাইর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  মুশফিকুর রহমান খান হান্নান। তিনি তার বক্তব্যকালে জানান, আমরা আওয়ামী লীগের লোকজন ঐক্যবদ্ধ হয়েছি, আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর লোকজন হামলা করলে আমরা শক্ত হাতে প্রতিহত করবো।
এ জাতীয় আরও খবর
Translate »