1. smsitservice007gmail.com : admin :
ঢাকা ১৯ আসনে হেভি ওয়েট প্রার্থী হেরে গেল ইউপি চেয়ারম্যান এর কাছে - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

ঢাকা ১৯ আসনে হেভি ওয়েট প্রার্থী হেরে গেল ইউপি চেয়ারম্যান এর কাছে

মোঃ শামীম আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৪৯ বার পঠিত

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আস‌নে ত্রাণ প্রতিমন্ত্রী ও সাবেক সংসদ সদস্যকে হারিয়ে নির্বাচনে বিজয়ী হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম। নির্বাচিত হয়ে কঠোর হুঁশিয়ারি দিয়ে রাখলেন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলন করেন নব নির্বাচিত সংসদ সদস‌্য মুহাম্মদ সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন, সব ভেদাভেদ ভু‌লে সবাইকে নিয়ে একসঙ্গে একটি আধুনিক ও স্মার্ট সাভার গড়তে চাই। এজন্য সকলের সহ‌যোগিতা প্রয়োজন।

এসময় তিনি সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের হুশিয়ারি দিয়ে বলেন, সাভার ও আশুলিয়ায় কোন চাঁদাবাজ রাখবো না। যারা ফুটপাত ও বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করেন তাদের ভালো হয়ে যাওয়ার অনুরোধ করছি। সেই সাথে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে যারা জড়িত প্রয়োজনে তাদের সাভার ছাড়তে হবে। সে যেকেউ হোক না কেন।

রাজনীতি বিভক্ত নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি নিজে একটি পদে রয়েছি। আমি সাভার আশুলিয়ার প্রতিটি নেতাকর্মীদের এক সাড়িতে আনবো। দ্বিমত ভুলে সবাইকে নিয়ে কাজ করবো। সংবাদ সম্মেলন শেষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সাভার উপজেলা নির্বাচন অফিসের দেয়া তথ্যমতে, ঢাকা-১৯ আসনে (সাভার-আশুলিয়া) স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম ৮৪ হাজার ৪১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান পেয়েছেন ৫৬ হাজার ৩৬১ ভোট। এছাড়া সাবেক সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ ঈগল প্রতিক নিয়ে পেয়েছেন ৭৬ হাজার ২০১ ভোট।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে ৮টি ইউনিয়ন থেকে ভোট প্রদান করেছেন ২ লাখ ২২ হাজার ৬৫০ জন ভোটার। ২৯.৪৩ শতাংশ নারী ও পুরুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। এছাড়া বিভিন্ন কারণে ভোট বাতিল হয় ৪ হাজার ৯১ ভোট। বৈধ ভোটের সংখ্যা ২ লাখ ১৮ হাজার ৫৫৯ টি।

এ জাতীয় আরও খবর
Translate »