1. smsitservice007gmail.com : admin :
প্রতীক পেয়েই সাভারে আনুষ্ঠানিক প্রচারে প্রার্থী-সমর্থকরা - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

প্রতীক পেয়েই সাভারে আনুষ্ঠানিক প্রচারে প্রার্থী-সমর্থকরা

মো: শামীম আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৬২ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই ঢাকা ১৯ আসনে আনুষ্ঠানিকভাবে ভোটের প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। ভোটারদের কাছে ছুটতে শুরু করেছেন নির্বাচনে অংশ নেয়া বিভিন্ন দলের প্রার্থী ও কর্মী সমর্থকরা। প্রচারে পিছিয়ে নেই স্বতন্ত্র প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরাও।

এবার এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাক্তার এনামুর রহমানের অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য তালুকদার তৌহিদ জং মুরাদ ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামসহ নির্বাচনে অংশ গ্রহণ করা অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থী।

ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারিতে অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদের ভোটগ্রহণ। প্রচারণা চালানো যাবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।

সোমবার জেলার রিটার্নিং কর্মকর্তার দপ্তরে ভোটে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। তার পর থেকে শুরু হয়েছে এসব প্রার্থীর সরব প্রচারণা ও কর্মী-সমর্থকদের দৌড়ঝাঁপ।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৭ লাখ ৫৬ হাজার ৪১০ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৩ লাখ ৮৭ হাজার ৪৬৩ জন ও মহিলা ভোটার ৩ লাখ ৬৮ হাজার ৯৪৭ জন।

এ জাতীয় আরও খবর
Translate »