1. smsitservice007gmail.com : admin :
নির্বাচনী প্রস্তুতি সভায়  মানিকগঞ্জ ১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

নির্বাচনী প্রস্তুতি সভায়  মানিকগঞ্জ ১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ

নাজমুল হক ,স্টাফ রিপোর্টার ,মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ২৬ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ বলেছেন, আমার নির্বাচনী এলাকায় বিগত ১২ বছরে নিজের থেকে ৫৭ কোটি টাকা ব্যায় করেছি। এখানে আপনাদের জন্য কিছু করতে এসেছি। আপনাদের কাছ থেকে দোয়া ছাড়া আর কিছুই প্রত্যাশা করিনা।
মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জের ঘিওর উপজেলা সদরের পশু হাসপাতাল মোরে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে (আনোয়ারুল হকের বাড়ি) এক নির্বাচনী কর্মী সভায় এসব কথা বলেন সালাউদ্দিন মাহমুদ।
এসময় তিনি বলেন, নির্বাচনকে সফল করতে হবে। ব্যক্তি স্বার্থ কি বা আমার স্বার্থ কি সেটা বড় কথা না। বড় কথা হলো নির্বাচনকে অর্থবহ করে বিশ্বের দরবারে দেখাইতে হবে। বাংলাদেশে আওয়ামীলীগের নেতৃত্বে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
কর্মী সমর্থকদের উদ্দেশ্যে সালাউদ্দিন মাহমুদ বলেন, মানুষকে অযাথাই যেন দুর্ভোগে না ফেলা হয়। মোটরসাইকেল মহড়াসহ যে কোন জনদুর্ভোগ এড়িয়ে চলতে আহ্বান জানান তিনি।
ঘিওর, দৌলতপুর, শিবালয়ে ঈগল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা এ প্রার্থী আরও বলেন, দুই লক্ষ্য ৫০ হাজার ভোট যদি আপনারা আমাকে দিতে পারেন তাহলে আপনাদের জন্য সুখবর আছে। চার লক্ষ ছত্রিশ হাজার ভোটের মধ্যে আমাকে দুই লক্ষ ৫০ হাজারের উপরে ভোট কালেক্ট করতে হবে। তাহলে ভালো একটা সম্ভবনা আছে। কোন মন্ত্রীর টেবিলে গিয়ে বলতে হবেনা যে আমার এলাকার ফাইলটা সই করে দেন। তখন আমি সেটা নিজেই করতে পারবো। এজন্য আপনারা ভোট কেন্দ্রে যাবেন, ভোট দেবেন, বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনদের ভোট দিতে উৎসাহিত করবেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীগের উপদেষ্টা সদস্য আতাউর রহমান জানু দর্জি, ঘিওর উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ভিপি ফরহাদ প্রমূখ।
এ জাতীয় আরও খবর
Translate »