1. smsitservice007gmail.com : admin :
তানোরে ভোট উৎসব শুরু প্রচারণায় এগিয়ে ফারুক চৌধুরী - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে ভোট উৎসব শুরু প্রচারণায় এগিয়ে ফারুক চৌধুরী

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

 
রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ী থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন।এদিকে প্রচারণার প্রথম দিনেই তিনি অন্যদের থেকে যোজন যোজন দুরুত্বে এগিয়ে রয়েছেন।
জানা গেছে, ১৮ ডিসেম্বর সোমবার
গোদাগাড়ীর ডাইংপাড়া (ফিরোজ চত্বর) মোড় থেকে শুরু করেন নৌকার পক্ষে প্রচার-প্রচারণা। এ সময় ফারুক চৌধুরীর সঙ্গে ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, সম্পাদক আব্দুর রশিদ,পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, সম্পাদক নাসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও  চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলপ্রমূখ। এদিন ফারুক চৌধুরী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।ফারুক চৌধুরীর গণসংযোগে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। ফারুক চৌধুরীর গণসংযোগে দলমত নির্বিশেষে বিভিন্ন  শ্রেণী-পেশার মানুষের এমন স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমাণ করেছে। এখানে তার কোনো বিকল্প নাই, তিনি অপ্রতিদন্দী নেতৃত্ব ও এখানো সাধারণ মানুষের কাছে পচ্ছন্দের শীর্ষে রয়েছেন।
অপরদিকে একই দিন তানোরে উপজেলা যুবলীগের সভাপতি এবং চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) কোয়েলহাট, ইলামদহী, দুবইল ও কচুয়াতে আওয়ামী লীগের উন্নয়ন-অর্জনের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন। এদিকে একইদিন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন, সম্পাদক আবুল বাসার সুজন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক রামিল হাসান সুইট নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে পৌর এলাকার কালীগঞ্জহাট, কাশিম বাজার, গোল্লাপাড়া, চাপড়া ও তালন্দ বাজারে গণসংযোগ এবং প্রচার-প্রচারণা করেছেন।এদিকে একইদিন কামারগাঁ ইউপি (উত্তর) আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন আলী প্রামানিক নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে মালশিরা, চৌবাড়িয়াসহ বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন-অর্জনের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেছেন। অন্যদিকে কামারগাঁ ইউপি সদস্য লুৎফর রহমান নেতা ও কর্মী-সমর্থকদের নিয়ে মাদারীপুর, ধানুরা ও চকসাজুড়িয়া এলাকায় আওয়ামী লীগের উন্নয়ন-অর্জনের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন। অপরদিকে  কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রাহিম ও ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভির রেজা দলীয় নেতাকর্মীদের নিয়ে
ইউপির দরগাডাঙা বাজার, অমৃতপুর ও আজিজপুর মোড়ে আওয়ামী লীগের উন্নয়ন-অর্জনের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেছেন।এছাড়াও উপজেলার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দলের সাংগঠনিক  দায়িত্বশীল নেতাকর্মীগণ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন-অর্জনের লিফলেট বিতরণ এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন। এদিকে প্রচারণার প্রথম দিনেই নির্বাচনের পুরো মাঠ আওয়ামী লীগের দখলে রয়েছে। স্থানীয় ও জাতীয় নির্বাচন যে এক বিষয় নয় সেটাও প্রমাণ হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »