1. smsitservice007gmail.com : admin :
হাজারো প্রতিবন্ধকতা জয় করে সফল চেয়ারম্যান সোহেল - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

হাজারো প্রতিবন্ধকতা জয় করে সফল চেয়ারম্যান সোহেল

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক, তরুণ নেতৃত্বের আইডল এবং দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল হাজারো প্রতিবন্ধকতা জয় করে জননন্দিত জনপ্রতিনিধি ও সমাজ সেবক হয়ে উঠেছেন।
জানা গেছে, স্বপ্নের সাফল্যের পথে পা বাড়ালেই আসতে থাকে হাজারো প্রতিবন্ধকতা। যারা এসব প্রতিবন্ধকতা বাধা-বিপত্তি জয় করে এগিয়ে যায় কেবল তারাই সফল হয়। এমনই  একজন সফল ইউপি চেয়ারম্যান, সমাজ সেবক ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী বেলাল উদ্দিন সোহেল। তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে
দেওপাড়ার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তিনি তার রাজনৈতিক দুরদর্শিতা, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা, নিরলস পরিশ্রম ও প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার স্মার্ট  বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে  অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তার ইউনিয়নে (ইউপি) রেকর্ড পরিমাণ ভোটে নৌকা বিজয়ী হবে বলে তিনি জানান।
ইউপি চেয়ারম্যান সোহেল  সকলের সহযোগিতা পাচ্ছেন এবং  আগামিতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন। ইতিমধ্যে চেয়ারম্যান হিসেবে সফলতা পাওয়ায় তিনি জেলার সর্বত্র সম্মানিত হচ্ছেন। দায়িত্ব নেওয়ার পর পরই সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সহযোগিতায় উল্লেখযোগ্য উন্নয়নে তিনি অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সর্ব মহলে প্রশংসার বার্তা ছড়িয়েছে। এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ এবং একই সঙ্গে দলের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল।
জানা গেছে, ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ব্যক্তি জীবনে বিলাস এবং প্রচার বিমুখ, অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তার মাঝে কোনো অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়। কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ-আপদে সবার আগে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং সর্বসাধারণের নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।
দেওপাড়া ইউনিয়নের জনপ্রিয় এই চেয়ারম্যান। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে একজন সফল ও জনপ্রিয় ইউপি চেয়ারম্যান হিসেবে সব শ্রেণি-পেশার মানুষের হৃদয়ে আলাদা স্থান করে নিয়েছেন।তিনি নির্বাচিত হওয়ার পর নিয়মিত অফিস করেছেন এবং স্থানীয় প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সঙ্গে সফলভাবে সম্পন্ন করেছেন যা এখনো চলমান আছে। আগামিতে চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল তার মেধা, সততা ও কর্মদক্ষতা দিয়ে ইউনিয়নের উন্নয়ন অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে দেওপাড়া  ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা এই ইউনিয়নবাসীর।
এ জাতীয় আরও খবর
Translate »